logo
  • ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

বিসিবির চাহিদা বিবেচনা করতে লঙ্কান ক্রীড়া মন্ত্রীর আহ্বান

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৮ | আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২০, ১৬:০৪
bangladesh vs sri lanka 2020
ফাইল ছবি
করোনার মহামারীর সময় তিন ম্যাচ টেস্ট সিরিজ খেলার জন্য শ্রীলঙ্কায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) যে সব সুবিধা চেয়েছিল সেগুলো দিতে পারছে না দেশটির ক্রিকেট বোর্ড। তাই বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়েছে এমন পরিস্থিতিতে এই সফর করা সম্ভব নয়

সোমবার বিকেলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদ সম্মলনের পর পর শ্রীলঙ্কার যুব ও ক্রীড়া মন্ত্রী নামাল রাজাপাকশে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

টুইটারের পোস্টের মাধ্যমে শ্রীলঙ্কান বোর্ডকে বিসিবির বিষয়টি বিবেচনা করার আহ্বান জানিয়েছেন তিনি।

দেশটির সাবেক রাষ্ট্রপতি মাহিন্দা রাজাপাকশের সন্তান নামাল বলেন, ‘আমরা সবাই জানি কোভিড নাইনটিন মহামারী এখনও বিশ্বের নানা প্রান্তে প্রভাব বিস্তার করছে। সবার আগে করোনা প্রতিরোধকেই গুরুত্ব দেয়া উচিৎ। তবে এই অঞ্চলের ক্রিকেটের প্রতি মাহাত্ম্য রেখে, আমি শ্রীলঙ্কান ক্রিকেটকে কোডিড টাস্ক ফোর্সের সঙ্গে আলোচনা করার আহ্বান জানাচ্ছি। পাশাপাশি বিসিবির বিষয়টি আবারও বিবেচনা করতে বলছি।’  

চলতি মাসের শেষ দিকে জাতীয় দল, হাই পারফরমেন্স দল ও কোচিং স্টাফসহ মোট ৬৫ সদস্যের দল নিয়ে ঢাকা ছাড়ার কথা ছিল টাইগারদের। লঙ্কা দ্বিপে সাত দিনের কোয়ারেন্টিন শেষে নিজেদের মধ্যে একাধিক অনুশীলন ম্যাচ খেলার ইচ্ছা পোষণ করে বিসিবি।

আগামী মাসের শেষ দিকে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের তিনটি ম্যাচে অংশ নেয়ার কথা বাংলাদেশ-শ্রীলঙ্কার।

যদিও বিসিবির কাছে পাঠানো এক চিঠিতে খেলোয়াড় স্টাফসহ মোট ৩০ জন নেয়ার কথা জানায় শ্রীলঙ্কা বোর্ড। পাশাপাশি ১৪ দিনের কোয়ারেন্টিনের বিষয়টিও জানানো হয়, যেখানে অনুশীলন তো দূরের কথা হোটেল রুম থেকেও বের হওয়া যাবে না বলে উল্লেখ করা হয়।

বাংলাদেশ বোর্ডের পক্ষ থেকে চিঠির মাধ্যমে জানিয়ে দেয়া হয়, এমন শর্ত মেনে আইসিসি টেস্ট চ্যাম্পিয়ন শিপের মতো ম্যাচে অংশ নেয়া সম্ভব নয়।

ওয়াই

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়