• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সিরিজ বাঁচানোর ম্যাচে ব্যাট করছে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:৪৩
ENG, AUS, ODI, rtvnews
ছবি- ক্রিকইনফো

সিরিজ বাঁচানোর ম্যাচ ইংল্যান্ডের। অন্যদিকে এই ম্যাচ জিতলে সিরিজ নিজেদের করে নেবে অস্ট্রেলিয়া। সফরের শুরুতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে হেরেছিল অজিরা।

তবে ওয়ানডে সিরিজটা শুরু করেছে জয় দিয়ে। ম্যানচেস্টারে প্রথম ম্যাচে ১৯ রানের জয় পেয়েছিল সফরকারীরা। আজ দ্বিতীয় ম্যাচে একই ভেন্যুতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংলিশ অধিনায়ক এউইন মরগ্যান।

গত ম্যাচের আগের দিন অনুশীলনে মাথায় ব্যথা পাওয়ায় খেলা হয়নি স্টিভ স্মিথের। দ্বিতীয় ম্যাচের আগে ডাক্তারের ছাড়পত্রও মিলেছে কিন্তু রিস্ক নেয়নি অজি টিম ম্যানেজমেন্ট।

এদিকে ইংল্যান্ড একাদশে এসেছে দুই পরিবর্তন। মার্ক উডকে বিশ্রাম দিয়ে নেয়া হয়েছে স্যাম কারানকে। রেস্ট দেয়া হয়েছে মঈন আলিকে। তার বদলে জায়গা হয়েছে টম কারানের। তবে পরিবর্তন নেই অস্ট্রেলিয়া একাদশে।

ইংল্যান্ড: জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, এউইন মরগ্যান (অধিনায়ক), স্যাম বিলিংস, জস বাটলার (উইকেট-রক্ষক), স্যাম কারান, ক্রিস ওকস, জোফরা আর্চার, আদিল রশিদ ও টম কারান।

অস্ট্রেলিয়া: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মার্কুস স্টয়নিস, মার্নাস লাবুশানে, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স কেরি (উইকেট-রক্ষক), প্যাট কামিন্স, মিশেল স্টার্ক, জশ হ্যাজলউড ও অ্যাডাম জাম্পা।

আরও পড়ুন

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপে ওপেনিংয়ে রোহিতের সঙ্গী কোহলি!
বিশ্বকাপের ভাবনা থেকে বাদ পড়লেন যে দুই ওপেনার!
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
বিশ্বকাপের দেড় মাস আগে হতাশার গল্প শোনালেন শান্ত
X
Fresh