• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কী এমন বিশেষত্ব বাবরের ঘড়ির

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪৬
BABAR AZAM, Pakistan, Tag Heuer 2020 Monaco Golf Special Edition, rtvnews
ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজটা ভালো যায়নি বাবর আজমের। তিন ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে হারের পর টি-টোয়েন্টি সিরিজটা ড্র করতে পেরেছে ১-১ ম্যাচে। যদিও একটা ম্যাচ ভেস্তে গিয়েছিল বৃষ্টিতে।

এই সিরিজের পর বাবর হারিয়েছেন টি-টোয়েন্টির এক নম্বর ব্যাটসম্যানের র‍্যাংকিংটাও। সবমিলে কড়া সমালোচনা শুনতে হয়েছে সাবেকদের থেকে।

তবে খেলার বাইরেও একটা জীবন আছে বাবরের। ব্যাক্তি জীবনে বাবর আজম বেশ সৌখিন। তার একটা প্রমাণও রাখলেন তিনি। ইনস্টাগ্রামে সম্প্রতি একটা ছবি পোস্ট করেছেন পাকিস্তানের ছোট ফরম্যাটের ক্রিকেটের অধিনায়ক।

ঐ ছবিতে কালো পাঞ্জাবির সঙ্গে রয়েছে হাতঘড়ি। ঘড়িটা ফুটিয়ে তুলতে যে চেয়েছেন বাবর সেটা যে কেউই বুঝবে। কিন্তু ঘড়িটা সামনে আনলেন কেন! ভক্তদের জানার আগ্রহের তো কমতি নেই।

জানা গেছে বিশ্বখ্যাত ব্র্যান্ড ট্যাগ হিউয়ারের ২০২০ মোনাকো গালফ স্পেশাল এডিশনের এই ঘড়ির দাম বাংলাদেশি টাকায় প্রায় সাড়ে আট লাখ টাকা। যা পাকিস্তানি অর্থে সাড়ে সাত লাখ রুপি।

টাকার অংকটা বাবরের জন্য তেমন কিছুই না তবে এই ঘড়ির বিশেষত্ব, এটি বানানো হয়েছে শতভাগ বাছুরের চামড়া ও স্টেইনলেস স্টিল দিয়ে দিয়ে। রয়েছে বিশুদ্ধ নীলকান্তমণির স্ফটিক।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউজিল্যান্ড সিরিজে অনিশ্চিত বাবর আজম
আবারও নেতৃত্বে ফিরছেন বাবর আজম!
নতুন রেকর্ড গড়লেন বাবর আজম
আবারও নেতৃত্বে ফিরছেন বাবর আজম
X
Fresh