Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৪
আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৩

নাসিরের সঙ্গে কে এই রহস্যময়ী নারী?

Nasir Hossain posted a picture with a young woman on Instagram
ইনস্টাগ্রামে এক তরুণীর সঙ্গে ছবি পোস্ট করেন নাসির হোসেন

জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা অলরাউন্ডার নাসির হোসেন বিভিন্ন সময়ে বিতর্কের শিকার হয়েছেন। বেশির ভাগ সময়েই হয়েছেন নারীঘটিত ব্যাপারে। বিয়ে-প্রেম তার নামের সঙ্গে খুবই আলোচিত বিষয়।

বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে এক তরুণীর সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। মুহূর্তেই ছবিটি নিয়ে শুরু হয় জল্পনা-কল্পনা। ভক্ত-সমালোচকদের হাজারো প্রশ্নও ছুটে আসে কমেন্ট বক্সে। অনেকে কটু মন্তব্য করতেও ছাড়েননি। আর তাতেই মাত্র দশ মিনিটের মাথায় ওই ছবিটি সরিয়ে দেন তিনি।

কিন্তু ছবি সরিয়ে দিলেই কি ভক্ত-সমালোচকরা বসে থাকবেন? ওই পোস্টের স্ক্রিনশট দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই জানতে চেয়েছেন কে এই মেয়ে? একেকজন একেকভাবে মন্তব্য করছেন। তবে নাসিরও স্পষ্ট করে বলেননি নারীর পরিচয়। জানিয়েছেন, বেশ রহস্যময়ভাবেই।

আরও পড়ুন: টিভিতে আজকের খেলা

নাসির বলেন, ‘আমি আজকে সকালে ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করি। তবে মিনিট দশেক পরই ডিলিট করে দেই। যদিও এর মধ্যেই ভাইরাল হয়ে যায়। ছবিটি কার না জেনে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। চাইলে আপনিও বলতে পারেন যে, মেয়েটিকে আমি বিয়ে করেছি। আপনি এটিও বলতে পারেন যে, সে আমার গার্লফ্রেন্ড।’

মেয়েটি নাসিরের বউ কী না এনিয়ে নাসির বলেন, ‘আমি বলব, আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করব।’

সবশেষ মডেল ‘সুবাহ’ বিতর্কের পর বেশ কিছুদিন বাইরে ছিলেন সবকিছুর। মাঝে খেলায় ফিরলেও লম্বা সময় খেলার বাইরে আছেন করোনাভাইরাসের কারণে।

এসজে

RTV Drama
RTVPLUS