• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিয়ে করলে সবাইকে জানিয়েই করব: নাসির

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩০
Nasir hossain
ছবি- ইনস্টাগ্রাম থেকে নেয়া

বিতর্কের শেষ নেই জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেন। সময়ে-অসময়ে নানাভাবে বিতর্কের শিকার হয়েছে এই অল-রাউন্ডার। বেশির ভাগ সময়েই হয়েছেন নারীঘটিত ব্যাপারে।

এবারও ঠিক তেমনি একটি ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে এক মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। যদিও সেটি বেশিক্ষণ রাখতে পারেননি ফলোয়ার্সদের বাজে মন্তব্যের কারণে।

মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিন্তু কে এই মেয়ে? একেকজন একেকভাবে মন্তব্য করছেন। তবে নাসিরও পরিষ্কার করে বলেননি মেয়েটির পরিচয়।

---------------------------------------------------------------
আরও পড়ুন: ম্যাকেঞ্জির বিসিবির চাকরি ছাড়ার পেছনে এই কারণ!
---------------------------------------------------------------

সবশেষ মডেল ‘সুবাহ’ বিতর্কের পর বেশ কিছুদিন বাইরে ছিলেন সব কিছুর। মাঝে খেলায় ফিরলেও লম্বা সময় খেলার বাইরে আছেন করোনাভাইরাসের কারণে।

সঙ্গে মেয়েটিকে নিয়ে নাসির বলেন, ‘আমি আজকে সকালে ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করি। তবে মিনিট দশেক পরই ডিলিট করে দেই। যদিও এর মধ্যেই ভাইরাল হয়ে যায়। ছবিটি কার না জেনে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। চাইলে আপনিও বলতে পারেন যে, মেয়েটিকে আমি বিয়ে করেছি। আপনি এটিও বলতে পারেন যে, সে আমার গার্লফ্রেন্ড।’

মেয়েটি নাসিরের বউ কী না এনিয়ে নাসির বলেন, ‘আমি বলব, আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করব।’

এমআর/এম

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চতুর্থবার মা হলেন গ্যাল গ্যাডোট
‘প্রিয়জন হারানোর বেদনাকেও হার মানিয়েছে ফেসবুক’
এক ঘণ্টা বন্ধ থাকার কারণ জানালো ফেসবুক
এক ঘণ্টায় ফেসবুকের কত ক্ষতি হলো?
X
Fresh