logo
  • ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭

ইউএস ওপেন থেকে বহিষ্কার টেনিস তারকা জোকোভিচ

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ০৭ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৬ | আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২০, ১৩:২৯
Tennis star Djokovic expelled from US Open
বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জোকোভিচ
ইউএস ওপেন থেকে বহিষ্কার করা হয়েছে বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জোকোভিচকে। ইউএস ওপেনের চতুর্থ রাউন্ডে স্পেনের পাবলো ক্যারেনো বুস্তার বিপক্ষে খেলছিলেন জোকোভিচ। খেলা চলাকালীন পয়েন্ট হারানোর ক্ষোভে বল দিয়ে আঘাত করেন এক নারী লাইন জাজের গলায়। ইচ্ছাকৃতভাবে এমন কাণ্ড করার জন্য এবার এই কড়া শাস্তি দেয়া হলো তাকে।

রোববার এ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়। সংবাদমাধ্যম ডয়চে ভেলে এ খবর জানিয়েছে।

টেনিস বিশ্বে যার প্রভাব-আধিপত্য ঈর্ষা করার মতো। বিশ্বের এক নম্বর টেনিস তারকা হিসেব শুধু খেলাই নয়, কখনো কখনো শিরোনাম হয়েছেন এমনসব নানা বিতর্কিত কর্মকাণ্ডের জন্য। আর এবার খেলা চলাকালীন বিতর্কিত কাজ করে বিস্ময়ের জন্ম দিয়েছেন। যা কিনা একেবারেই বেমানান এই টেনিস তারকার জন্য। 

ইউএস ওপেনের চতুর্থ রাউন্ডে স্পেনের পাবলো ক্যারেনো বুস্তার বিপক্ষে ১১তম গেমে ৫-৬ পিছিয়ে গিয়ে জোকোভিচ হতাশায় বলে আঘাত করেন। যা গিয়ে লাগে ওই নারী লাইন জাজের গলায়। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন জাজ। এ ঘটনায় ওই নারীকে সান্ত্বনা দেন এবং দুঃখ প্রকাশও করেন জোকোভিচ। এরপর টুর্নামেন্ট সুপারভাইজার ও রেফারি সোয়েরেন ফ্রিয়েমেল কথা বলেন চেয়ার আম্পায়ার অরলি টোর্টে ও আন্দ্রেস এগলির সঙ্গে। এর কিছুক্ষণ পরই ইউএস ওপেন থেকে বহিষ্কারের সিদ্ধান্ত জানানো হয় জোকোভিচকে।

এ ঘটনার পর সঙ্গে সঙ্গেই খেলা থেকে জোকোভিচকে বহিষ্কার করা হয়। এরপর সবকিছু গুটিয়ে নিয়ে স্টেডিয়াম থেকে বের হয়ে যান। এই ঘটনায় এবারের মতো ইউএস ওপেনের দরজা বন্ধ হয়ে গেল বিশ্বের এক নম্বর টেনিস তারকার।
পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়