• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

একি কাণ্ড ওয়ার্নার কন্যার? (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ মার্চ ২০১৭, ১২:১৬

৪ ম্যাচ টেস্ট সিরিজ খেলতে লম্বা সফরে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বেশিরভাগ সদস্যই এখন ভারতে অবস্থান করছেন। সিরিজের প্রথমটিতে পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ভারতকে ৩৩৩ রানের বিশাল ব্যবধানে হারিয়ে ফুরফুরে মেজাজে তারা। শনিবার থেকে বেঙ্গালুরুতে শুরুতে হয়েছে দ্বিতীয় টেস্ট। এ ম্যাচের আগের অন্যরকম কাণ্ড ঘটালো অস্ট্রেলিয়া মারকাটারি উদ্বোধনী ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের কন্যা।

গেলো শুক্রবার হোটেল থেকে স্ত্রী ক্যানডিস ও বড় মেয়ে আইভিকে নিয়ে হাঁটতে বের হন ওয়ার্নার। তাকে কাছে পেয়ে সেলফি তুলতে থাকেন ভক্তরা। এতেই মজার কাণ্ড ঘটায় আইভি।

পরে টুইটারে একটি ভিডিও আপলোড করেন ওয়ার্নার স্ত্রী ক্যানডিস। এতে দেখা যায়, ওয়ার্নারকে ভক্তরা ঘিরে ফেলার পর আড়াই বছরের আইভি তার বাবার কাছ থেকে সামনের দিকে চলে আসে। এরপর তার হাতে থাকা ক্যান্ডি রাস্তায় ছুঁড়ে মারে।

ক্যানডিসের টুইটের জবাবে ওয়ার্নার মজা করে বলেন, ঘিরে ফেলার পর আইভি খুশি না হয়েই হাতে থাকা টিক ট্যাকটি (ক্যান্ডি) ছুঁড়ে মারে।

অস্ট্রেলিয়ার বা-হাঁতি এ ওপেনার ভারতে বেশ জনপ্রিয়। আইপিএলের গেলো আসরে সানরাইজার্স হায়দরাবাদকে নেতৃত্ব দিয়ে প্রথমবারের মতো শিরোপা এনে দেন তিনি। বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের সঙ্গে বেশ সখ্য গড়ে ওঠে তার।

ওয়াই/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh