• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাবরের সঙ্গে পথহারা গরুর তুলনা শোয়েবের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২০, ২১:২৫
Shoaib compares the lost cow with Babar
বাবরের সঙ্গে পথহারা গরুর তুলনা শোয়েবের

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজে বাবর আজম ব্যর্থ হয়েছন। তাকে যেভাবে মূল্যায়ন করা হয় ঠিক সেটার উল্টাটা দেখা গেছে গেল সিরিজে। হতে পারে দীর্ঘ বিরতির পর খেলায় ফেরায় এমনটা হয়েছে।

তবে টেস্ট সিরিজের পর ইংলিশদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে রান পেয়েছেন পাকিস্তানের টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক বাবর। রান পেলেও জেতাতে পারেননি দলকে।

তাতেই ক্ষেপেছেন সাবেক তারকা পেসার শোয়েব আখতার। ইউটিউবে মন্তব্য করতে শোয়েব আখতার বরাবরই সামনের কাতারে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ ভেস্তে যায় বৃষ্টিতে। পরের ম্যাচে দুইশর কাছে রান তুলেও হেরে যায় বাবরের দল।

পাকিস্তান প্রথমে ব্যাট করে ১৯৫ রান তুলে। তবে ব্যাট করতে নেমে ডেভিড মালান (৫৪) ও এউইন মরগ্যানের (৬৬) অর্ধশতকে ভর করে ৫ উইকেটের জয় তুলে নেয় ইংল্যান্ড।

এই হারকে বাবরের দোষ উল্লেখ করে শোয়েব আখতার বলেছেন, ম্যাচে ওকে দেখে মনে হয়েছে একটা ‘পথহারা গরু’। ওকে খুব দিশেহারা মনে হচ্ছিল।

'ম্যাচে কী হচ্ছে সে (বাবর) যেন বুঝতেই পারছে না। আমার তাকে পথহারা গরুর মতো মনে হয়েছে।'

মঙ্গলবার রাত ১১ টায় সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ওল্ড ট্রাফোর্ডে। এখন পর্যন্ত ইংলিশদের বিপক্ষে একবারও টি-টোয়েন্টি সিরিজ না জেতা পাকিস্তানের আরও একটি সিরিজ হার বা ড্রয়ের অপেক্ষা।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আবারও নেতৃত্বে ফিরছেন বাবর আজম!
নতুন রেকর্ড গড়লেন বাবর আজম
আবারও নেতৃত্বে ফিরছেন বাবর আজম
রংপুরকে নিয়ে যে বার্তা দিলেন বাবর আজম
X
Fresh