• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

মেসিকে নিজেদের করে নিতে বার্সেলোনায় ম্যানসিটির পরিচালক

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৬
lionel messi
গার্দিওলা-মেসিকে এক করতে বার্সেলনায় সিটিজেনদের পরিচালক টিক্সিকি বেগিরিস্টেইন

বার্সেলোনার আর থাকতে চাচ্ছেন না লিওনেল মেসি। এমন সিদ্ধান্তের এক সপ্তাহ পেরিয়ে গেছে। ধারণা করা হচ্ছে, বুধবার দুই পক্ষের বৈঠকের চূড়ান্ত সিদ্ধান্ত আসবে। এমন পরিস্থিতি পর্যবেক্ষণ করতে স্পেনের কাতালান প্রদেশের রাজধানীতে অবস্থান করছেন ম্যানচেস্টার সিটির পরিচালক টিক্সিকি বেগিরিস্টেইন।

প্রাক মৌসুম শুরু হওয়ার আগে দলের সবাই করোনা টেস্ট করে যোগ দিয়েছেন অনুশীলনে। যোগ দেননি মেসি। ড্রেসিংরুমে যারা ছয়বারের ব্যালন ডি’ অর জয়ীর সঙ্গে ঘনিষ্ঠ তাদের মধ্যে অন্যতম জেরার্ড পিকে। ছোট বেলা থেকেই দুই জন একই সঙ্গে বার্সার অ্যাকাডেমি লা মাসিয়াতে খেলেছেন। এই পর্যন্ত মেসি বিষয়ে কোনও কথা বলেননি পিকে

ন্যু ক্যাম্পে ঘরেরে ছেলে সার্জিও বুসকেটস থেকে সার্জি রবার্তো অন্যদিকে অ্যাতোঁয়া গ্রিজমান, মার্ক আন্দ্রে টের স্টেগান পর্যন্ত কারও মুখে টু শব্দও নেই।

মেসির দলবদলে যে নামগুলো সামনে আসছে তার মধ্য সবচেয়ে এগিয়ে রয়েছে ম্যানচেস্টার সিটি। ইংলিশ দলটির পরিচালক টিক্সিকি বেগিরিস্টেইন ১৯৮৮ সাল থেকে ১৯৯৫ সাল পর্যন্ত বার্সায় খেলেছেন। স্পেনের সাবেক এই ফুটবলার এরই মধ্যে মেসিকে দুই বছরের চুক্তির আওতায় আনার প্রস্তাব দিয়ে দিয়েছেন বলে গুঞ্জন রয়েছে। পাশাপাশি বার্সা কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে বসবেন তিনি।