• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মেসিকে পেতে জার্মানিতে ভিন্ন কৌশল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২০, ২০:২২
Lionel-Messi
ছবি- সংগৃহীত

লিওনেল মেসিকে দলে ভেড়ানোর চেষ্টায় আছে ইউরোপের বেশ কয়েকটি দল। আর্জেন্টাইন মহাতারকাকে নিজেদের করে নিতে এতদিন ইংলিশ প্রিমিয়ার লিগ, ইতালিয়ান সিরি, ফ্রেঞ্চ লিগ ওয়ানের দলগুলোর নাম শোনা গেলেও প্রথমবারের মতো জার্মান কোনও দলের নাম সামনে আসলো। বুন্দেজ লিগার দল স্টুটগার্টে মেসিকে ঘরে টানতে গিয়ে শিরোনাম হলো এবার। তবে মজার বিষয় হচ্ছে, দলটির এক সমর্থক অনলাইনে ফান্ড গঠন করেছেন মেসিকে প্রিয় দলের জার্সি পরাতে।

ছয় বারের ব্যালন ডি’ অর জয়ীর জন্য ৭০০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ ঘোষণা করেছে বার্সা কর্তৃপক্ষ। বলা হচ্ছে, যে কোনও দলের পক্ষে এই খরচ চুকিয়ে মেসিকে নিজের করে নেয়া প্রায় অসম্ভব।

ডেইলি মেইল প্রকাশ করেছে, টিম আর্টম্যান নামের এক ব্যক্তি ৯০০ মিলিয়ন ইউরোর ফান্ড গঠন করেছেন। যার মাধ্যমে মেসিকে স্টুটগার্টের হয়ে খেলাতে চান তিনি।

যদিও পাঁচ দিন আগে খোলা ফান্ডে এই পর্যন্ত ২৬৭ ইউরো তুলতে পেরেছেন তিনি।

গো ফান্ড মি নামে ফান্ড রেইজিং প্ল্যাটফর্মে স্টুটগার্ট সমর্থক টিম আর্টম্যানের ওই পোস্টে বলা হয়েছে, ‘আমরা বুন্দেজ লিগার সমর্থকরা মেসির দল বদলের জন্য ফান্ড গঠসন করেছি।’

এতে বলা হয়েছে, ‘যদি নির্ধারিত ফান্ড গঠন করতে করতে মেসি অন্য কোনও দলে যোগ দিয়ে দেন, তাহলে এই ফান্ডের সব অর্থ দান করা হবে ভিভা কন অ্যাকুয়া নামক দাতব্য তহবিলে।’

গেল মঙ্গলবার বার্সা থেকে বিদায় নেয়ার সিদ্ধান্ত নেন মেসি। এখন দেখার অপেক্ষা নতুন মৌসুমে কোথায় দেখা যাবে ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ডকে।

আরও পড়ুন: বুধবারই সব প্রশ্নের উত্তর মিলবে?

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
ফ্রান্সে গুগলের ২৫০ মিলিয়ন ইউরো জরিমানা
X
Fresh