• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মুখ খুললো মেসির পরিবার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২০, ১৫:২৫
messi FAMILY barcelona Maxi_Biancucchi
ছবি- সংগৃহীত

বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নেয়ার পর প্রথমবারের মতো গণমাধ্যমের সঙ্গে কথা বলা হলো লিওনেল মেসির পরিবারের পক্ষ থেকে। চাচাতো ভাই ম্যাক্সি বায়ানচুচ্চি মনে করেন, খুশি থাকতেই বার্সা ছাড়তে চাচ্ছেন তিনি।

মেসির মতো ম্যাক্সিও পেশাদার ফুটবলার। বর্তমানে খেলছেন প্যারাগুয়ের ঘরোয়া লিগের একটি ক্লাবে।

স্প্যানিশ গণমাধ্যম ডেসপোর্তেস কুতারোর কাঝে তিনি বলেন, ‘মেসি যেখানে আত্মতৃপ্তি পাবেন সেখানেই তার যাওয়া উচিৎ। যদি তিনি বার্সেলোনায় খুশি থাকতেন তাহলে তো আর দল ছাড়ার চিন্তা করতেন না। বর্তমানে তিনি এখানেও মোটেও খুশি নন। তাইতো নতুন কিছুর সন্ধানে আছেন। এটা তার অধিকার।’

জাতীয় দলের হয়ে না খেললেও আর্জেন্টিনা, ব্রাজিল ও প্যারাগুয়ের বেশ কয়েকটি পেশাদার দলে খেলেছেন ম্যাক্সি বায়ানচুচ্চি। চাচাতো ভাইকে কোন দলে দেখতে চান সেটিও জানিয়েছেন তিনি।

‘যে দলের হয়ে তিনি ভালো খেলতে পারবেন আমি সেই দলেই তাতে দেখতে চাই। আমি সব সময় ভালো ফুটবলের পক্ষে। অনেকগুলো দল মেসিকে নিতে চায়, আমার মতে ম্যানচেস্টার সিটিই তার জন্য সেরা দল। পিএসজিও ভালো, তবে কি হবে সেটার জন্য অপেক্ষা করতে হবে সবাইকে। আশকরি সব কিছু ঠিক মতোই হবে।’

রোববার নতুন কোচ রোনাল্দ কোম্যানের অধীনে বার্সা শিবিরে যোগ দেয়ার কথা ছিল মেসির। যদিও আগেই জানিয়ে দিয়েছিলেন যোগ দিবেন না তিনি। এদিন স্কোয়াডে থাকা সবাই করোনা টেস্ট করে সোমবার অনুশীলন শুরু করবেন। যেখানে পাওয়া যাচ্ছে না মেসিকে এটা নিশ্চিত।

আরও পড়ুন: রানের পাহাড় গড়েও ইংলিশদের বিরুদ্ধে পাকিস্তানের হার

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
X
Fresh