logo
  • ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭

মেসির বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত পুরোপুরি সঠিক, বললেন কাজী সালাউদ্দিন

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ২৯ আগস্ট ২০২০, ১৩:১৮ | আপডেট : ২৯ আগস্ট ২০২০, ১৩:৫১
Kazi Saladuddin
Kazi Saladuddin
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন বলেছেন, আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত পুরোপুরি সঠিক। শুক্রবার একটি বেসরকারি টেলিভিশনে চ্যানেলে প্রচারিত সাক্ষাৎকারে তিনি এমন মন্তব্য করেছেন।

ওই সাক্ষাৎকারে তিনি বলেছেন, এটা পারফেক্ট ডিসিশন। বার্সেনোলা ইজ এ ক্লাব। যদি তারা রানার্সআপ হয়, লোকে মনে করবে, ইট ইজ এ ফেইলরিয়ার। মেসি দেখছে, এখন যে টিম আছে, এটা সেটাপ হতে দু-চার বছর লাগবে। 

তিনি বলেন, সে এখন থারটি থ্রি ইয়ারস ওল্ড। ও রিটায়রমেন্টের আশপাশে চলে এসেছে। এখানে থাকলে ওর যে ইমেজটা আছে, সেটা নষ্ট হয়ে যাবে। 

ওই সাক্ষাৎকারে কাজী সালাদউদ্দিন আরও বলেন,  ২০০৮ সালে আমি বাফুফে সভাপতি হয়েছি, তখন বাংলাদেশে খেলাধুলা নাই। ফুটবলাররা খুব খারাপ অবস্থায় ছিলেন। সো একটা চেঞ্জ আনার জন্য, উই নিডেড টু ডু, মেসির থেকে তখন বড় কোনো সুপারস্টার নাই। 

আমরা চিন্তা করলাম, আমরা যদি আর্জেন্টিনাকে ঢাকায় খেলাতে পারি। তাহলে একটা ইয়াং জেনারেশনের খেলার প্রতি ইন্টারেস্ট হবে। ওই আইডিয়ার ওপরেই আর্জেন্টিনাকে আনার চেষ্টা করলাম।

তিনি বলেন, সবচেয়ে বড় জিনিস যেটা হয়েছে, ফিফায় বাংলাদেশ একটা দেশ ফুটবল খেলে, এটা এস্টাবলিশ হয়ে গেছে। আজকে যদি আমি অন্য কোনো টিমকে আনতে চাই, কোনো রকম প্রবলেম হবে না। বিকজ যখনই বলে, আর্জেন্টিনা এসে খেলে গেছে। ইট ইজ দ্যা সেইম কান্ট্রি, ভেরি গুড এটমোসফিয়ার।

তিনি আরও বলেন, হোয়েন আই বিকেম এ্যান অর্গানাইজার, আমাকে এমন কিছু করতে হবে টু প্রুভ টু দ্যা লেসন। যেন আমি অর্গানাইজ করতে পারি। প্ল্যানটা যখন আসলো, সবাই বললো এটা ভেরি ডিফিক্যাল্ট। আমার অফিস বললো, আমরা এটা করতে পারবো। তখন গ্রাউন্ড প্রিপারেশন করে ফেললাম।

আরও পড়ুন: শর্ত সাপেক্ষে ১ সেপ্টেম্বর থেকে আগের ভাড়ায় চলবে গণপরিবহন

এসজে  

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়