• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মেসির প্রতি আগ্রহ নেই বায়ার্নের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ আগস্ট ২০২০, ২১:১৬
Bayern are not interested in Messi
ছবি- সংগৃহীত

মেসিকে কে না পেতে চায়? বার্সেলোনা ছাড়ার গুঞ্জনের পর একে একে সবগুলো ফুটবল ক্লাব স্বপ্ন দেখতে শুরু করেছে লিওনেল মেসিকে দলে পাবার। বাজেট যত বেশিই হোক না কেন, হাল ছাড়তে নারাজ।

মেসি ফুটবলের মানুষ, ফুটবল ক্লাবেরই যে তাকে পাবার জন্য চেষ্টা চালাবে সেটাই স্বাভাবিক। এখানেই থেমে থাকেনি, বাস্কেট বল ক্লাব থেকে শুরু করে, আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স, বিপিএলের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, ঢাকা ডায়নামাইটস পর্যন্ত তাকে নেয়ার জন্য আগ্রহ দেখিয়েছে। সেটা নাহয় মজা হিসেবেই দিয়েছে।

তবে ব্যতিক্রম দেখালো যাদের বিপক্ষে খেলার পর মেসি জানান, তিনি বার্সা ছাড়তে চান তারা। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে ৮-২ ব্যবধানে হেরে যাওয়া বায়ার্ন মিউনিথ চায় না মেসিকে দলে নিতে!

সম্প্রতি একটি গণমাধ্যমে মেসিকে পেতে চায় কি না, এমন প্রশ্নের জবাবে বায়ার্নের প্রধান নির্বাহী কার্ল-হেইঞ্জ রুমিনেগে জানান, ‘না। মেসি যে মাপের খেলোয়াড় তার মূল্য দিতে পারব না আমরা। বিশেষ করে বায়ার্নের নীতি ও দর্শন বিরোধী হবে এটি।’

তবে সবার মতো রুমিনেগেও কষ্ট পেয়েছেন মেসির বার্সেলোনা ছাড়ার কথা শুনে।

‘মেসির বার্সেলোনা ছাড়ার খবর আমাকেও কষ্ট দিয়েছে। তার হাত ধরেই বার্সেলোনা ইতিহাস গড়েছে। তার উচিৎ ছিল এখানেই ক্যারিয়ার শেষ করা। যদিও এটা তার এবং তার ক্লাবের ব্যপার।’

আরও পড়ুন: টেস্টে ফেরা নিয়ে আর ভাবেন না ফিঞ্চ

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
X
Fresh