• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ন্যু ক্যাম্পে জড়ো হচ্ছেন মেসি ভক্তরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ আগস্ট ২০২০, ০২:৩৮
Messi fans at the Camp Nou
ছবি-সংগৃহীত

বার্সেলোনাকে বিদায় জানাতে চলেছেন লিওনেল মেসি। আবারও পড়তে হবে শব্দগুলো। হ্যাঁ সত্যিই বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা। দীর্ঘ দিনের সম্পর্ক শেষ করে এবার দল বদল করতে প্রস্তুত ৩৩ বছর বয়সী মেসি। প্রিয় ফুটবলারের এমন সিদ্ধান্তের সংবাদ কানে আসতেই বার্সার ঘরের মাঠ ন্যু ক্যাম্পের বাইরে ছুটে এসেছেন ভক্তরা।

স্প্যানিশ গণমাধ্যম এএস স্পোর্টস জানিয়েছে, মেসির বিদায়ের খবর শুনেই ক্লাব প্রাঙ্গণে ভিড় করতে শুরু করেন কাতালান সমর্থকরা। সেখানে অনেকেই বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউর পদত্যাগও দাবি করেছেন।

২০১৯/২০ মৌসুমে কোনও শিরোপা জয় করতে সক্ষম হয়নি মেসি নেতৃত্বাধীন দলটি। আগেই শোনা যাচ্ছিল ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে বিরোধ বাড়ছে ছয় বারের ব্যালন ডি অ’র জয়ীর।

মৌসুমের শেষ দিকে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়ের পর সামনে আসে বিদায় নিবেন মেসি। যদিও বিষয়টি
উড়িয়ে দিয়ে প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ বলেছিলেন বার্সাতেই ক্যারিয়ার শেষ করবেন মেসি। কোচ কিকে সেতিয়েন ও পরিচালক এরিক আবিদালকে ছাটাইও করা হয়। কোচ হিসেবে নিয়োগ দেয়া হয় রোনাল্দ কোম্যানকে। গণমাধ্যমগুলো জানিয়েছে নতুন কোচের সঙ্গে মতের অমিলের কারণেই ক্যারিয়ারের সবচেয়ে বড় এই সিদ্ধান্ত নিলেন দ্য ম্যাজেশিয়ান খ্যাত মেসি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
X
Fresh