• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মেসি-গার্দিওলা জুটি চায় ম্যানচেস্টার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ আগস্ট ২০২০, ১৩:১৭
messi guardiola
ছবি: সংগৃহীত

করোনা পরবর্তী ফুটবল ফিরতেই গুঞ্জন রটে আগামী মৌসুমে ইন্টার মিলানে দেখা যাবে লিওনেল মেসিকে। চলতি মৌসুমে লা লিগায় রিয়াল মাদ্রিদের কাছে পরাস্থ হতে হয়েছে বার্সেলোনাকে। চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে ৮-২ গোলে বড় হারে সেমিফাইনাল থেকে ছিটকে পড়তে হয় কাতালান ক্লাবটিকে। আর্জেন্টাইন মহাতারকা বার্সার পারফরম্যান্স নিয়ে একেবারেই হতাশ তাই এখনই দল ছাড়তে চাইছেন তিনি। এমনই সংবাদ প্রকাশ করছে গণমাধ্যমগুলো।

স্পোর্তে ইন্টারেটিভোর সাংবাদিক মার্সেলো বেচলার জানিয়েছেন, এরইমধ্যে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত দলকে জানিয়ে দিয়েছেন ছয়বারের ব্যালন ডি’ অর জয়ী মেসি।

তিনি জানিয়েছেন, চুক্তি অনুযায়ী ২০২১ সাল পর্যন্ত ব্লাউগ্রানাদের সঙ্গে আর্জেন্টাইন অধিনায়কের থাকার কথা থাকলেও এবারই ছোটবেলার দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছেন তিনি।

বার্সা কতৃর্পক্ষের সঙ্গে যখন মেসির দূরত্ব বাড়ছে ঠিক এমন পরিস্থিতে সুযোগ কাছে লাগাতে চাচ্ছে ম্যানচেস্টার সিটি।

লিওনেল মেসিকে নিজেদের করে নিতে এগিয়ে এসেছে সিটিজেনরা। যেখানে পেপ গার্দিওয়ালার সঙ্গে আবারও মেসির জুটি গড়ার স্বপ্ন দেখছে ইংলিশ দলটি। এমনই তথ্য দিয়েছে ডেইলি মিরর।

বার্সার হয়ে ২০০৯ থেকে টানা তিনবার লা লিগা শিরোপা জয় করে মেসি-গার্দিওলা। ২০০৯ ও ২০১১ সালে দুটি চ্যাম্পিয়নস লিগ ট্রফিও জেতে এই জুটি।

২০১২ সালে বার্সেলোনা ছেড়ে বায়ার্ন মিউনিখে যোগ দেন গার্দিওলা। তিন মৌসুম পর ২০১৬ সালে ম্যানচেস্টার সিটির দায়িত্ব বুঝে নেন স্পেন ও বার্সার সাবেক এই মিডফিল্ডার।

আরও পড়ুন:

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
ফের এফএ কাপের ফাইনালে সিটি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
X
Fresh