• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘মেসির বিরুদ্ধে জয় বাড়তি আনন্দের’

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২০, ১৫:০৪
MESSI
লিওনেল মেসি

বার্সেলোনার বিপক্ষে ৮-২ গোলের বিশাল ব্যবধানে জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। উয়েফা চ্যাম্পিয়নস লিগের নক-আউট পর্বের ইতিহাসে এর থেকে বড় জয় কখনওই দেখা যায়নি। এদিন প্রথমবারের মতো নিজের পছন্দের খেলোয়াড় লিওনেল মেসির বিপক্ষে মাঠে নেমেছিলেন লিওন গরেৎজকা। বায়ার্নের এই মিডফিল্ডার জানিয়েছেন মেসির বিরুদ্ধে জয় পাওয়া বাড়তি আনন্দের।

লিসবনের বুন্দেজ লিগার দলটির হয়ে দুটি করে গোল করেন টমাস মুলার ও ফিলিপে কুতিনহো। একটি করে গোল তুলেছেন ইভান পেরিসিক, সার্জে জিনাব্রি, জসুয়া কিমিচ ও রবার্ট লেওয়ানডোস্কি।।

এদিকে ডেভিড আলাবার সৌজন্যে আত্মঘাতী গোলের গোল পায় বার্সা। অপর গোলটি করেন লুইস সুয়ারেজ।

স্তাডিও দা লুজে ম্যাচ শেষ হওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন গরেৎজকা। তার কাছে জানতে চাওয়া হওয়া ছোটবেলা থেকে প্রিয় খেলোয়াড়কে এত বাজেভাবে হারানোর পর একটুও কষ্ট লাগেনি?

জার্মানি জাতীয় দলের এই তারকা বলেন, ‘না একটুও কষ্ট পাইনি। আসলে মেসির বিরুদ্ধে জয় পাওয়াটা বাড়তি আনন্দের।’

এদিকে ম্যাচের আগে বায়ার্নের আরেক খেলোয়াড় আলফোলসো ডাভিয়েস জানিয়েছিলেন, ছয়বারের ব্যালন ডি’ অর জয়ী মেসির বিরুদ্ধে খেলতে পারাটা তার কাছে স্বপ্নের মতো ছিল।

১৯ বছর বয়সী এই কানাডিয়ান লেফট ব্যাক বলেন, ‘আমার মা আমাকে ফোন করেছিলেন। এরপর আমার বাবা আমাকে মনে করিয়ে দিয়েছেন আমার প্রিয় খেলোয়াড়ের বিরুদ্ধে খেলতে চলেছি। আসলে আমাদের কারও বিশ্বাস হচ্ছিল না। কারণ আমার বাবা জানেন আমি ছোট থেকে কতটা পছন্দ করি মেসিকে। এখন আমি তার প্রতিপক্ষ। এটা সত্যিই চমৎকার।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
X
Fresh