• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

করোনায় আক্রান্ত রাজস্থান রয়ালসের কোচ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ আগস্ট ২০২০, ২১:০২
Coach of Rajasthan Royals affected by Corona
ছবি- সংগৃহীত

গোটা আইপিএলকে বায়োসিকিউর প্রটোকলের মধ্যে রেখেই শুরু হচ্ছে ১৩তম আসর। সেটিও আবার দেশে নয়, সংযুক্ত আরব আমিরাতে। বিশেষ নিরাপত্তা ব্যবস্থায় দলগুলোকে রাখা হবে করোনা সংক্রমণ থেকে বাঁচতে।

এরিমধ্যে শুরু হয়েছে ক্রিকেটার স্টাফ ও সংশ্লিষ্টদের করোনা পরীক্ষা। তাতেই করোনার অস্তিত্ব মিলেছে রাজস্থান রয়ালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিকের শরীরে।

রাজস্থান রয়ালস এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন ইয়াগনিকের করোনা আক্রান্তের খবরটি। এই সময়ে তিনি নিজ শহর উদয়পুরে আছেন। করোনায় আক্রান্ত হবার কারণে যোগ দিতে পারছেন না মুম্বাইয়ে দলের সঙ্গে।

করোনা আক্রান্ত ইয়াগনিক টুইটারে জানিয়েছেন, আমি করোনায় আক্রান্ত হয়েছি। গত ১০ দিনে যারা আমার সংস্পর্শে এসেছিলেন তারা দয়া করে পরীক্ষা করান।

যদিও ইয়াগনিক ছাড়া বাকীদের করোনা নেগেটিভ এসেছে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রটোকল অনুযায়ী কোয়ারেন্টিন শেষে ইয়াগনিককে দেশে আরও দুইবার করোনা পরীক্ষা করতে হবে।

এই দুইবারের পরীক্ষায় নেগেটিভ আসলে যোগ দিতে পারবেন দলের সঙ্গে, আরব আমিরাত গিয়ে৬দিন আইসোলেশনে থাকার পর আরও ৩বার পরীক্ষা দিতে হবে তাকে।

ইয়াগনিক শুধু রাজস্থানের কোচই নয়, এই দলের হয়ে ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত খেলেছেন আইপিএলে। এছাড়া ২০১৩ সালে রাজস্থানের হয়ে অংশ নিয়েছিলেন চ্যাম্পিয়নস লিগ টি-টোয়েন্টিতেও।

আরও পড়ুন:

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোহলিদের ১৬ বছরের আক্ষেপ ঘুচালো রেণুকা-মান্ধানারা
আইপিএলে ১২৭ সদস্যের বড় স্কোয়াড ঘোষণা, নতুন চমক স্মিথ ও ব্রড 
নারী আইপিএলের ফাইনালসহ টিভিতে আজকের খেলা
আইপিএল শুরুর এক সপ্তাহ আগে বড় ধাক্কা কলকাতা শিবিরে 
X
Fresh