• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কোয়ার্টারে নামার আগে করোনার হানা অ্যাটলেটিকো শিবিরে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ আগস্ট ২০২০, ১১:৫৫
Corona Hanna at Atletico camp before landing in the quarters
ছবি- সংগৃহীত

গত শনিবার রাতেই নিশ্চিত হয়েছে কারা খেলছে এবারের চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে। সেরা আট দলের একদল অ্যাটলেটিকো মাদ্রিদ। সূচি অনুযায়ী আগামী ১৩ আগস্ট লেইপজিগের বিপক্ষে মাঠে নামবে অ্যাটলেটিকো মাদ্রিদ।

তার আগে দুঃসংবাদ স্প্যানিশ ক্লাবটিতে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষায় দলের দুই জনের শরীরে পাওয়া গেছে করোনাভাইরাসের অস্তিত্ব! যদিও অ্যাটলেটিকো ম্যানেজমেন্ট থেকে জানানো হয়নি এই দুইজন খেলোয়াড় নাকি স্টাফ।

আক্রান্তদের নাম না জানালেও এক বিবৃতিতে ক্লাবটি জানায়, লিসবনে যাওয়ার আগে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষায় দুইজনের করোনা পজিটিভ আসে। তারা দুইজনই নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে আছ।

কোয়ার্টার ফাইনালের ম্যাচ খেলতে আজ সোমবার পর্তুগালের উদ্দেশে যাত্রা করার কথা ছিল স্প্যানিশ ক্লাবটির। যেহেতু করোনার ধাক্কা লেগেছে দলটিতে তাই ভ্রমণ সূচি, হোটেল নিয়ে পূর্ব পরিকল্পনা নতুন করে করতে হচ্ছে ক্লাব কর্তৃপক্ষকে।

দলের বর্তমান পরিস্থিতির ব্যপারে উয়েফা, স্প্যানিশ ও পর্তুগিজ ফুটবল কর্তৃপক্ষ ও স্বাস্থ্য বিভাগকে অবহিত করেছে বলেও বিবৃতিতে জানিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। তবে লিসবন রওয়ানা করার আগে আবারও করোনা পরীক্ষা হবে বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh