• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চেলসিকে বিধ্বস্ত করে কোয়ার্টারে বার্সাকে হারানোর অপেক্ষায় বায়ার্ন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ আগস্ট ২০২০, ১২:২৪
Bayern are looking forward to losing to Bar্সa in the quarter-finals
ছবি- সংগৃহীত

শনিবার রাতে ইতালিয়ান ক্লাব নেপোলিকে ৩-১ গোলে বিধ্বস্ত করে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে বার্সেলোনা। একই দিন চেলসিকে ৪-১ গোলের ব্যবধানে হারিয়ে বায়ার্ন মিউনিথও নিশ্চিত করে কোয়ার্টার ফাইনাল।

শেষ আটে দেখা হবে দুদলের। আগামী শুক্রবার (১৪ আগস্ট) সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে বায়ার্ন ও বার্সেলোনা। এই ম্যাচের আগে আত্মবিশ্বাসের তুঙ্গে বায়ার্ন। চেলসির মাঠে প্রথম লেগে ৩-০ গোলের ব্যবধানে জয় নিয়ে ফিরেছিল বায়ার্ন।

গত রাতে ৪-১ গোলে হারিয়েছে নিজেদের মাঠে। এই ম্যাচে দুটি গোল করেন রবার্ত লেভানদোভস্কি। চ্যাম্পিয়ন্স লিগে এনিয়ে মোট ১৩ গোল পেয়েছেন তিনি। আর চারটি গোল পেলে ছুঁয়ে ফেলবেন ক্রিস্তিয়ানো রোনালদোর এক মৌসুমে করা সর্বোচ্চ গোলের রেকর্ডও। দুই লেগ মিলে মোট ৭-১ ব্যবধানে শেষ আট নিশ্চিত করা দলটা যে দারুণ আত্মবিশ্বাসী থাকবে সেটাই স্বাভাবিক।

বায়ার্নের অন্যতম সেরা ডিফেন্ডার দাভিদ আলাবা আশা করছেন কোয়ার্টারে বার্সেলোনাকে হারিয়ে নিশ্চিত করবেন শেষ চার।

‘আমরা দারুণ প্রত্যাশিত বার্সাকে হারানোর ব্যপারে। তবে যে দলে মেসি এবং দারুণ কিছু খেলোয়াড় আছে তাদের বিপক্ষে জয় পাওয়াটা কঠিন হলেও আপনি যদি গত কয়েক সপ্তাহের দিকে তাকান তাহলে আমরা বেশ আত্মবিশ্বাস নিয়ে পর্তুগাল পাড়ি দেব। আশা করি এখানেও আমরা হাসব।’

এদিকে গত ম্যাচে দুই গোল পাওয়া লেভানদোভস্কি জানিয়েছেন কোনো রেকর্ডের পেছনে নয়, বার্সার বিপক্ষে গোল চান, জেতাতে চান দলকে।

‘রেকর্ড আমার লক্ষ্য নয়। সেমিতে বার্সার বিপক্ষে গোল করতে চাই এবং দলকে জয় উপহার দিতে চাই। বার্সেলোনার বিপক্ষে জিততে আমরা মুখিয়ে আছি। এই ম্যাচ জিতে নিজেদের প্রমাণ করতে চাই আমরা।’

আরও পড়ুন:

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেলসির জালে আর্সেনালের গোল উৎসব
দুর্বল শেফিল্ডের কাছে পয়েন্ট হারালো চেলসি
শেষের ভুলে অবিশ্বাস্য হার ম্যানইউর
চেলসির চেয়ারম্যানের পদ ছাড়ছেন বোহলি
X
Fresh