• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রোনালদোর জোড়া গোলও কোয়ার্টারে নিতে পারেনি জুভেন্টাসকে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ আগস্ট ২০২০, ১০:৩৮
Ronaldo's pair of goals could not take Juventus in the quarter
ছবি- সংগৃহীত

ম্যাচের শুরুতেই বিতর্ক। ৯ মিনিটের মাথায় বিতর্কিত প্যানাল্টি পেয়ে যায় ফরাসি ক্লাব অলিম্পিক লিওঁ। রেফারির প্রশ্নবিদ্ধ এই প্যানাল্টিতে গোলও পেয়ে যায় ফরাসি ক্লাবটি। তাতেই কপাল পুড়ে জুভেন্টাসের।

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে উঠতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প ছিল না। প্যানাল্টিতে গোল হজম করেও গোটা ম্যাচের দায়িত্ব একাই কাঁধে তুলে নেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাতেও যাওয়া হয়নি কোয়ার্টার ফাইনালে।

শুক্রবার রাতে নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে শেষ ষোলোর ফিরতি লেগে লিঁওকে ২-১ গোলে হারিয়েও হতাশায় পুড়তে হয়েছে ইতালিয়ান ক্লাবটির। দুই লেগ মিলিয়ে দু'দলের সমান ২-২ গোল হলেও অ্যাওয়ে গোলের সুবিধা নিয়ে শেষ আট নিশ্চিত করেছে ফরাসী ক্লাব অলিম্পিক লিঁও।

৯ মিনিটের মাথায় প্যানল্টিতে পাওয়া গোল উৎসবে মেতে উঠলেও ৪৩ মিনিটের মাথায় গোল পায় জুভেন্টাস। রোনালদোর করা ফ্রি কিক লিঁওর ডিফেন্ডার হাতে লাগলে প্যানাল্টি পায় জুভেন্টাস।

এরপর আরও ক্ষিপ্র হয়ে ওঠে ইতালিয়ান ক্লাবটি। গোলের জন্য মরিয়া জুভেন্টাস দ্বিতীয় গোল পায় ম্যাচের ৬৩ মিনিটে। এবারও সেই রোনালদো।

৭৫ মিনিটের মাথায় কর্নার থেকে দারুণ সুযোগ পেয়েও গোল দিতে পারেননি রোনালদো। বাকি সময়টায় আর কোনো গোল না পেলেও হতাশার জয় নিয়েই মাঠ ছাড়ে জুভেন্টাস।

আরও পড়ুন:

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চ্যাম্পিয়নস লিগের ম্যাচে আইএসের হামলার হুমকি
চ্যাম্পিয়নস লিগে ফাইনালের আগেই ফাইনাল!
দারুণ জয়ে টেবিলের শীর্ষে লিভারপুল
চ্যাম্পিয়নস লিগে কঠিন প্রতিপক্ষ পেলো বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ
X
Fresh