• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

দুই বিশ্বকাপের ভেন্যু নির্ধারণ হতে পারে আজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ আগস্ট ২০২০, ১১:৪০
দুই বিশ্বকাপের ভেন্যু নির্ধারণ হতে পারে আজ
ছবি- সংগৃহীত

করোনাভাইরাস বদলে দিয়েছে ক্রিকেটের বর্তমান-ভবিষ্যৎ সূচি। দ্বিপাক্ষিক সিরিজ থেকে শুরু করে বৈশ্বিক আসরগুলোতেও জটলা লেগেছে বেশ। তবে চেষ্টা চলছে কীভাবে আবার আয়োজন করা যায় এসব সিরিজ আর বৈশ্বিক আসরগুলো।

আজ আইসিসির বোর্ড সভা অনুষ্ঠিত হবে ভার্চুয়ালি। যেখানে আলোচনা হবে ২০২০, ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু ও ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ নিয়ে।

এই তিনটি বিশ্বকাপের সূচিতেই এসেছে পরিবর্তন। অন্তত ৬ মাস করে পিছিয়েছে সবগুলো আসরই। গত মাসে আইসিসির ভার্চুয়াল সভায় শুধু তারিখ জানিয়েছিল তবে জানায়নি কোথায় অনুষ্ঠিত হবে আসরগুলো। আজ সভায় সেসব নির্ধারণ হতে পারে।

পুরনো সূচি অনুযায়ী চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়াতে হওয়ার কথা ছিল ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এখন সেটি পিছিয়ে ২০২১ সালের অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হবে।

ভারতের মাটিতে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপও পিছিয়েছে ২০২২ সালের অক্টোবর-নভেম্বরে। এছাড়া ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ মার্চ-এপ্রিল থেকে পিছিয়ে দেওয়া হয়েছে অক্টোবর-নভেম্বরে। দুই টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু নিয়ে সিদ্ধান্ত হলেও ওয়ানডে বিশ্বকাপের ভেন্যু নিয়ে কোনো আলোচনা নেই।

আরও পড়ুন:

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
বিশ্বকাপে ফিরবেন কি না, জানালেন নারিন
টিভিতে আজকের খেলা
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
X
Fresh