কারেস্টেনের ক্লাসে তামিম-মুশফিকরা

প্রকাশ | ০৫ আগস্ট ২০২০, ২০:২২ | আপডেট: ০৫ আগস্ট ২০২০, ২০:৩৮

আরটিভি নিউজ
ছবি- বিসিবি

এইতো সেদিনের কথা, দক্ষিণ আফ্রিকান কোচকে কাঁধে নিয়ে উল্লাস করছেন মহেন্দ্র সিং ধোনি, বিরেন্দ্র শেবাগরা। ভারত বিশ্বকাপ জেতে, বিশ্বকাপ জয়ী দলের গর্বিত কোচ হয়ে যান কারেস্টেন। বিশ্বকাপ জয়ী সেই কারেস্টেনের ক্লাসে আজ উপস্থিত হয়েছিলেন টাইগার ক্রিকেটাররা।

শশরীরে উপস্থিত হওয়া না গেলেও ভার্চুয়াল ক্লাসে যোগ দেওয়ার সুযোগ হয়েছিল বাংলাদেশী ক্রিকেটারদের। ভারতীয় ক্রিকেট ভক্তদের কাছে অমরত্ব পেয়ে যাওয়া কারেস্টেনকে এই আলোচনার ব্যাপারে রাজি করিয়েছেন বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিংগো।

পুরো সময়টায় বাংলাদেশী ক্রিকেটারদের সঙ্গে খেলাটার বিভিন্ন প্রায়োগিক দিক নিয়ে কথা বলেছে কারেস্টেন। শুধু ক্রিকেটাররা নন, লাইভ ভিডিও চ্যাটে উপস্থিত ছিলেন বাংলাদেশ দলে কোচিং স্টাফ প্যানেলের সদস্যরাও।
--------------------------------------------------------------
 আরও পড়ুন: ডিসেম্বর-জানুয়ারিতে বিপিএল আয়োজনের চেষ্টা করবে বিসিবি
--------------------------------------------------------------

গেল মার্চ থেকেই করোনাভাইরাসের প্রকোপে বন্ধ আছে মাঠের ক্রিকেট। ক্রিকেটাররাও শুরুর চার মাস ছিল মাঠ থেকে একদম বিচ্ছিন্ন। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) উদ্যোগে গত মাসে দেশের চারটি ভেন্যুতে খেলোয়াড়দের একক অনুশীলনের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়। আগামী ৮ অগাস্ট থেকে দ্বিতীয় দফায় আরও অধিক সংখ্যক ক্রিকেটার নিয়ে ঠিক একই প্রক্রিয়ায় শুরু হতে যাচ্ছে অনুশীলন।

এমআর/