logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

ডিসেম্বর-জানুয়ারিতে বিপিএল আয়োজনের চেষ্টা করবে বিসিবি

  আরটিভি নিউজ

|  ০৫ আগস্ট ২০২০, ১৮:৪৭ | আপডেট : ০৫ আগস্ট ২০২০, ১৮:৫৫
Jalal Yunus
জালাল ইউনুস
এশিয়া কাপ-২০২০ স্থগিত হয়েছে, অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপও স্থগিত হয়েছে। স্থগিত হয়েছে বাংলাদেশের পাঁচটি সিরিজ। তাই চলতি বছর আর কোনো আন্তর্জাতিক ম্যাচ নেই টাইগারদের।

শুধু আন্তর্জাতিক ক্রিকেটই নয়, করোনার কারণে বন্ধ রয়েছে দেশের ঘরোয়া ক্রিকেটও। এমন অবস্থায় দীর্ঘ চার মাস পর একক অনুশীলনের অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে কবে নাগাদ খেলায় ফিরবে তামিম-মুশফিকরা সেটি জানা নেই কারও।

তবে বছর ঘুরে আবারও আসছে দেশের ক্রিকেটের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মৌসুম। বিপিএল হবে কী না এবার সেটাও অনিশ্চিত।

আজ বিসিবি প্রাঙ্গণে মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এক প্রশ্নের জবাবে বলেন, বিপিএল নিয়ে এখনও কোনো আলোচনা হয়নি। তবে চেষ্টা করা হবে বছরের শেষ দিকে আয়োজনের।

‘আগস্ট মাস যাক, সেপ্টেম্বরে আমরা চিন্তা ভাবনা করবো। ডিসেম্বর-জানুয়ারিতে আমাদের স্লট আছে। সেখানে আমরা আয়োজনের চেষ্টা করবো।’

শুধু আয়োজনের তারিখ দিলেও যে অনেক কিছু ভাবতে হবে বর্তমান পরিস্থিতির কারণে সেটাও জানান জালাল ইউনুস।

‘বিপিএল ঘরোয়া টুর্নামেন্ট। এখানে অনেক আন্তর্জাতিক ক্রিকেটার এসে খেলেন, বিদেশী কোচরা আসেন। বর্তমান যে পরিস্থিতি এখন, আন্তর্জাতিক ক্রিকেটাররা আসবে কী আসবে না সেটা বড় প্রশ্ন। তাছাড়া ফ্র্যাঞ্চাইজিরা প্রস্তুত কী না সেটাও জানা জরুরী।’

বাংলাদেশ আন্তর্জাতিক বা ঘরোয়া ক্রিকেট থেকে দূরে থাকলেও ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, আয়ারল্যান্ড, পাকিস্তান খেলছে আন্তর্জাতিক ম্যাচ। তাছাড়া ভারত ১৯ আগস্ট থেকে শুরু করতে যাচ্ছে আইপিএল। তার আগে ১৮ আগস্ট থেকে ওয়েস্ট ইন্ডিজে বসছে সিপিএল।

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়