• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

লাহোরে পিএসএলের ফাইনাল

পিসিবির সিদ্ধান্তের প্রশংসায় আফ্রিদি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৪:১৫

লাহোরে গেলো কয়েকদিনে অন্তত তিনটি বড় আত্মঘাতী হামলার ঘটনা ঘটেছে। এরই মধ্যে সেখানে খেলতে অসম্মতি জানিয়েছেন বিদেশি ক্রিকেটাররা। তবুও শহরটিতে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল আয়োজনের সিদ্ধান্তে অনড় পিসিবি। একে দেশটির সাবেক গ্রেট অধিনায়করা বলছেন ‘পাগুলে’ সিদ্ধান্ত। এ তালিকায় রয়েছেন ইমরান খান, জাভেদ মিয়াঁদাদ, আমির সোহেল মতো তারকারা। তবে ঠিক এর উল্টো পথে হাঁটলেন বুমবুম শহীদ আফ্রিদি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানালেন তিনি।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) পেশওয়ার জালমির হয়ে খেলছেন আফ্রিদি। গেলো সোমবার দুবাইয়ে গণমাধ্যমের মুখোমুখি হন তিনি। এসময় পিসিবির প্রশংসা করে বলেন, এটি খুবই ভালো সিদ্ধান্ত। একজন ক্রিকেটার ও পাকিস্তানের প্রতিনিধি হিসেবে একে আমি সমর্থন জানাবো। আশা করি, এক্ষেত্রে গণমাধ্যমও দায়িত্বশীল ভূমিকা রাখবে।

বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় এ ক্রিকেটার বলেন, লাহোরে পিসিবির পিএসএলের ফাইনাল আয়োজনের সিদ্ধান্ত সাহসী উদ্যোগ। এতে সবার সমর্থন জানানো দরকার। কারণ, এটি আমাদের দেশের সম্মানের সঙ্গে জড়িত।

সেখানে ফাইনাল আয়োজনে ঘোর বিরোধিতা করছেন ইমরান খান। এ ব্যাপারে আফ্রিদি বলেন, এটি একান্তই ইমরান ভাইয়ের ব্যক্তিগত মতামত। এ নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। তবে সেখানে পিসিবির ফাইনাল আয়োজনের সিদ্ধান্তকে আমি পূর্ণ সিদ্ধান্ত জানাবো। আমি পিসিবি’র সদরদপ্তরে পিএসএলের ফাইনাল খেলতে চাই। মনে রাখতে হবে কারো একক সিদ্ধান্তের চেয়ে এতে আমাদের দেশের স্বার্থ জড়িত। তাই এটিকে সফল করে তুলতে আমাদের সবার দায়িত্বশীল ভূমিকা রাখা দরকার।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh