• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ঈদের পর সবাইকে নিয়ে অনুশীলনের আশা মুশফিকের

আরটিভি নিউজ

  ২৬ জুলাই ২০২০, ১৮:৩৭
ঈদের পর সবাইকে নিয়ে অনুশীলনের আশা মুশফিকের
মুশফিকুর রহিম

গত ১৯ জুলাই থেকে দেশের চারটি ভেন্যুতে শুরু হয় একক অনুশীলন। তার আগে বেশ কয়েকবার অনুশীলনের জন্য আবেদন করেও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে না শুনতে হয়। তবে থেমে থাকেনি মুশফিকরা।

বাসায় ফিটনেসের অনুশীলন আর কয়েকজন বিভিন্ন মাঠে অনুশীলন শুরু করে দেন। তার মধ্যে একজন মুশফিকুর রহিম। এরপর বিসিবি অনুমতি দেয় একক অনুশীলনের।

তাতে সবার আগে নাম লেখান মুশফিক। প্রথম দিন থেকে টানা অনুশীলন করেছেন দেশের সেরা এই ব্যাটসম্যান। প্রথম ধাপে দীর্ঘ আট দিনের অনুশীলন আজ রোববার শেষ হয়েছে। যদিও অনুশীলনের জন্য মিরপুর স্টেডিয়ামে আসতে প্রথমে কিছুটা দ্বিধায় ছিলেন তিনি।

‘শুরুর দিকে একটু দ্বিধায় ছিলাম। একটু ভয় লাগছিল যে কীভাবে হবে আর আদৌ হবে কী না। যেহেতু মিরপুরের আশেপাশে সব জায়গায় রেড জোন, তো এখানে এসে যেটা দেখলাম আসতে আসতে আত্মবিশ্বাস তৈরি হয়েছে। এখানে এত সুন্দর পরিবেশ ও এত পরিষ্কার। আমি মনে করি ব্যক্তিগত অনুশীলন বাকি ৫-৬ জন আমার সাথে করেছে তারাও একমত হবে। খুবই ভালো একটা পরিবেশ ছিল, আমরা অনুশীলনের সুযোগ পেয়েছি।’

মুশফিক নিয়মিত অনুশীলনে আসলেও অনেক সতীর্থরা এই সুযোগ নেননি। তবে মুশফিক চাইছেন, ঈদের পর অনেকে যোগ দেবে অনুশীলনে।

‘যদিও এটা ব্যক্তিগত ব্যাপার। তবে সবাই আত্মবিশ্বাসী থাকলে আমরা মনে হয় গ্রুপে ১৫-২০ জন না হলেও দুইজন, চারজন, পাঁচজন বা সাতজন একসাথে শুরু করতে পারি।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিপিএল না হলে আমাদের সংসার চালানো কষ্ট হয়ে যাবে’
X
Fresh