• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

খেলায় ফিরতে উন্মুখ মিরাজ

আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২০, ১৭:৫৩
Mehdi Miraj
মেহেদী মিরাজ

দীর্ঘ চার মাস ধরে অবসর সময় কাটছে ক্রিকেটারদের। এই সময়টায় যে যার মতো বাসায় কাজ করেছেন ফিটনেস নিয়ে। তবে কেউ কেউ বাড়ীর পাশের মাঠেও সময় কাটিয়েছেন রানিংয়ে। তাদের একজন মেহেদী হাসান মিরাজ।

লম্বা সময় পার হবার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অনুমতি দিয়েছে একক অনুশীলনের। প্রথমে দেশের চারটি ভেন্যুতে ৯ ক্রিকেটার অনুশীলনের জন্য নাম লেখালেও এখন সেই সংখ্যা বেড়ে ১১ জন। নতুন তালিকায় আজ শনিবার যুক্ত হয়েছেন অল-রাউন্ডার মিরাজ।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে কাজী নুরুল হাসান সোহানের সঙ্গে প্রথম দিনের অনুশীলন করে মিরাজ এক ভিডিও বার্তায় জানিয়েছেন, দ্রুত খেলায় ফিরতে চান।

‘লম্বা সময় পর মাঠে অনুশীলন করার সুযোগ পেয়েছি। বর্তমানে যে সংকটময় পরিস্থিতি চলছে, আমি মনে করি দ্রুতই আমরা সেটা কাটিয়ে উঠতে পারব। আশা করি, খুব দ্রুত ক্রিকেটে ফিরব এবং খুব তাড়াতাড়ি খেলাধুলা শুরু হয়ে যাবে।’

মাঠে ফিরে আপাতত ফিটনেস নিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন তিনি। দীর্ঘদিন ধরে ছুটি কাটানো মিরাজ মাঠে অনুশীলনের সর্বোচ্চ সদ্ব্যবহার করতে চান।

‘আমি এখন ফিটনেস নিয়ে কাজ করছি। কেননা শেষ তিন মাসের মতো সময় ঘরে বসে ছিলাম। এখন একটা ভালো সুযোগ হয়েছে। এখন চেষ্টা করছি যতটুকু সম্ভব নিজের ফিটনেস ধরে রাখার জন্য। জিম, মাঠ যতটুকু ব্যবহার করা যায়, করছি।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh