logo
  • ঢাকা শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

রিফাত হত্যা মামলার আসামিরা সময়ের রাজনীতি করে

বরগুনা প্রতিনিধি, আরটিভি
|  ০২ জুলাই ২০১৯, ০৩:২১ | আপডেট : ০২ জুলাই ২০১৯, ০৫:২১
রিফাত হত্যা মামলার আসামি

বরগুনার রিফাত হত্যার মূল হোতা নয়ন পুলিশের খাতায় একাধিক মাদক মামলার আসামি। এলাকার মানুষ অতিষ্ঠ তার সন্ত্রাসী কার্যকলাপে। এক সময় ছাত্রদল করলেও গদি পাল্টালে ঠাঁই নেয় ছাত্রলীগে। অভিযোগ রয়েছে ছিচকে মাস্তান হিসেবে তাকে পুষতেন স্থানীয় সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর ছেলে সুনাম দেবনাথ।

স্থানীয় নেতাদের অভিযোগ, হত্যা মামলার মূল আসামিরা স্থানীয় সাংসদের ছেলে সুনাম দেবনাথ ও জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেনের হয়ে কাজ করতো। তবে অভিযোগ থাকলেও এখন আর তা মানতে রাজি নয় কেউ। ক্ষমতাসীন দলের ছত্রছায়াতেই এলাকাতে সন্ত্রাসের রাজত্ব গড়েছে নয়ন এমন অভিযোগ খোদ স্থানীয় আওয়ামী লীগের সিনিয়র নেতাদের।

কিন্তু অভিযোগ অস্বীকার করে এমপি পুত্র ও বরগুনা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক সুনাম দেবনাথ বলছেন, মূল আসামিরা চেয়ারম্যানের আত্মীয় স্বজন।

স্থানীয়রা বলছেন, সময়ের কাজ সময়ে সেরেছে সবাই। এখন আর দায় নিতে রাজি নয় কেউই। বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেনও আত্মীয়তার সম্পর্ক মানতে নারাজ।

অভিযুক্ত নয়ন, রিফাত ফরায়েজি, রিশানসহ এজাহারভুক্ত আসামিরা মাদকের সঙ্গে সম্পৃক্ত। তারা ক্ষমতাসীন দলের নাম ব্যবহার করে করেছে সব অপকর্ম। সন্ত্রাসের রাজত্ব গড়েছে বরগুনা জেলায় বলছেন খোদ আওয়ামী লীগের নেতারাই। প্রশ্ন উঠেছে পুলিশের ভূমিকা নিয়েও।

স্থানীয় নেতারা বলছেন, শুধু রিফাত হত্যা মামলার আসামিরাই নয় এসব সন্ত্রাসীদের মদদদাতাদের ও আইনের আওতায় আনা প্রয়োজন। তবেই কলঙ্ক মুক্ত হবে বরগুনা জেলা।

 

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়