Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

রাজধানীতে ফিল্মিস্টাইলে ছিনতাই, টার্গেট ব্যাংক গ্রাহকরা (ভিডিও)

রাজধানীতে সংঘবদ্ধ ছিনতাইকারীদের টার্গেটে পড়ছেন ব্যাংক থেকে মোটা অঙ্কের টাকা উঠানো গ্রাহকরা। সুযোগ পেলেই টাকা ছিনতাই করে দেয় চম্পট। বংশালে দিনে-দুপুরে ককটেল ফাটিয়ে প্রায় ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় সিসিটিভি ফুটেজে দেখা যায় কিভাবে সংঘবদ্ধ ছিনতাকারীদের ফাঁদে পড়ছেন ভুক্তভোগীরা।

ওই সিসিটিভি ফুটেজে দেখা যায়, ফুটপাতে দাঁড়িয়ে আছেন এক যুবক। পুলিশের তথ্য অনুযায়ী এ যুবক সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য। ব্যাংক থেকে তোলা মোটা অংকের টাকা নিয়ে এক ব্যক্তি বের হলে তার পিছু নেয় দাঁড়িয়ে থাকা ওই যুবক। পথে গোয়ালনগর গলির মুখে এলেই কয়েকজন তার পথ রোধ করে ককটেল ফাটায়। এসময় রাস্তায় থাকা মানুষজন দিকবিদিক ছুটতে থাকে। সুযোগ বুঝে ছিনিয়ে নেয় ব্যাগ। গলিতে থাকা ক্লোসড সার্কিট ক্যামেরায় ধরা পড়ে অপরাধীদের পালিয়ে যাওয়ার দৃশ্য।

দিনে-দুপুরে এমন ঘটনায় অপরাধী ধরতে মাঠে নামে পুলিশ। গ্রেপ্তার করা হয় জড়িত সন্দেহে পাঁচজনকে।

ডিএমপির লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার জসীম উদ্দিন বলেন, ছিনতাইকারীরা এই অপকর্মকে কাজ মনে করে, কি চিন্তায় মনে করে তারাই ভালো যানে। তারা একা ব্যক্তিদের বেশি টার্গেট করে।

তিনি বলেন, এসব অপরাধীদের অপতৎপরতা রোধে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে। এসব ঘটনা ঘটনার সঙ্গে সঙ্গে আমরা তদন্তে নেমে আসামিদের চিহ্নিত করে কয়েকদিনের মধ্যে গ্রেপ্তার করি। এরপর ছিনতায়ের টাকা উদ্ধার করা হয়।

এসময় টাকা নিয়ে ফেরার পথে জনগণকেও সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

আরএ/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS