• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মাঠের বাইরে শামীম ওসমানের ভিন্ন রূপ (ভিডিও)

তরিকুল ফাহিম

  ০৯ জানুয়ারি ২০২২, ১০:২৩

‘রাজনীতিবিদ’ মানেই প্রতাপশালী, দাপুটে, মারকুটে, বুকভরা সাহসী, আন্দোলন মিছিলের পুরোভাগে অগ্রবর্তী, সংসার বিরাগী ইত্যাকার নানান অভিধা। কিন্তু ঘরের বাইরে একজন রাজনীতিকের চেহারা বা গতিপ্রকৃধি যা-ই থাকুক, দিনশেষে ঘরে ফিরে তিনি একজন সংসারী। একজন ঘরের মানুষ। পরিবার পরিজনের সঙ্গে সময় কাটানো একজন নিপাট শান্তসৌম্য সুপুরুষ।

রাজনীতিক শামীম ওসমান। নারায়ণগঞ্জের ওসমান পরিবারের শামীম ওসমানকে চেনেন না হয়তো ছেলে-বুড়ো এমন কেউ নেই দেশে। তার বড় পরিচয় তিনি একজন প্রতাপশালী দাপুটে রাজনীতিবিদ। নারায়ণগঞ্জের জনগুরুত্বপূর্ণ প্রায় সবকিছুতেই আগে চলে আসে এই তুখোড় রাজনীতিকের নাম।

বেশকিছু দিন ধরে একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে। ভিডিওতে দেখা যাচ্ছে, শামীম ওসমান একটি শিশুকে কোলে বসিয়ে আদর-আহ্লাদ করে আরবি হরফ (বর্ণমালা) শেখাচ্ছেন। তিনি আঙুল দিয়ে ধরিয়ে দিচ্ছেন একেকটি হরফ, আর আধোবুলিতে আওড়াচ্ছে শিশুটি। ভিডিওতে শামীম ওসমানের শান্তসৌম্য চেহারা ও শিশুকে আদর করার স্নিগ্ধ দৃশ্য নেটিজেনদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

সামাজিকমাধ্যমে কোটি মানুষের কাছে পৌঁছে যাওয়া ওই ভিডিওতে শামীম ওসমানের কাছের কিংবা দূরের মানুষের প্রশংসা মন্তব্যে ধারণা করা যায়, মাঠের শামীম ওসমানের সঙ্গে হয়তো ঘরের শামীম ওসমানের বিস্তর ফারাক রয়েছে।

টিআই

মন্তব্য করুন

daraz
  • বিশেষ প্রতিবেদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিজিটাল সুরক্ষা প্রশিক্ষণে সনদ পেলেন ২৫ নারী সাংবাদিক ও রাজনীতিবিদ
হাসপাতালে ভর্তি শামীম ওসমান
নিপুণের জন্য বড় নেতার অনুরোধে শিল্পী সমিতির নির্বাচন করেন ইলিয়াস কাঞ্চন
বিদেশে ‘সাবেক ভূমিমন্ত্রীর সাম্রাজ্য’ নিয়ে যা বলল যুক্তরাষ্ট্র
X
Fresh