• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নারী নি'র্যাতনের অভিযোগ উঠেছে তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টার বিরুদ্ধে

জুলহাস কবীর

  ২৭ জুন ২০২১, ০৯:৪৯

এবার নারী নির্যাতনের অভিযোগ উঠেছে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা এ এফ হাসান আরিফ ও তার ছেলে মুয়াজ আরিফের বিরুদ্ধে। মামলা হলেও অভিযুক্তদের গ্রেপ্তার করেনি পুলিশ। ২০ দিনের কন্যাশিশুকে নিয়ে তাই থানা আর আদালতের বারান্দায় ঘুরছেন গৃহবধূ মাধবী আক্তার নীলা। নিরুপায় হয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন তিনি।

বড় মেয়ে কেন মায়ের মত দেখতে হয়নি? এমন অভিযোগেই স্বামী মুয়াজ আরিফের নির্যাতনের শুরু বলে জানান স্ত্রী মাধবী আক্তার নীলা। মেয়েকে নি:সন্তান ননদের হাতে তুলে না দেয়ায় অমানষিক নির্যাতন করা হয়। নীলার অভিযোগ, সব জেনেও নিশ্চুপ ছিলেন, শ্বশুর সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও সাবেক অ্যাটর্নি জেনারেল এ এফ হাসান আরিফ।

নীলা জানায়, তাকে কারাগারে পাঠাতে সহায়তা করে প্রভাবশালী শ্বশুর। স্বামীর করা মামলায় জেলে থাকা অবস্থায় ২য় সন্তানের জন্ম। জামিন ঠেকাতেও প্রভাব খাটানো হয়। এখন দু’বছর বয়সী মেয়ের কাছ থেকে দুরে রাখা হয়েছে।

স্বামী মুয়াজের বিরুদ্ধে নির্যাতনের মামলা করেন নীলা। তবে এখনো অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

রমনা বিভাগের উপ-কমিশনার (ডিএমপি) সাজ্জাদুর রহমান বলেন, অভিযুক্তের বাসায় পুলিশ একাধিকবার রেড দিয়েছে এবং সাবেক অ্যাটর্নি জেনারেল এ এফ হাসান আরিফ সাহেবের বাসাতেও রেড দেয়া হয়েছে। টেকনোলজির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে যেকোনো সময় আইনের আওতায় চলে আসবে।

এছাড়া এ বিষয়ে নীলার স্বামী মুয়াজ আরিফকে ফোন করা হলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। আর শ্বশুর হাসান আরিফেরও কোন বক্তব্য পাওয়া যায়নি।

এসজে/জিএম/এমএন

মন্তব্য করুন

daraz
  • বিশেষ প্রতিবেদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতিরঝিলে ভাসছিল এক ব্যক্তির মরদেহ
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
চলছে শিল্পী সমিতির নির্বাচন : এফডিসিতে নিরাপত্তা জোরদার
X
Fresh