• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রচার ও গণসংযোগে জমে উঠেছে ইউপি নির্বাচন (ভিডিও)

খলিল মিয়া, শিবচর প্রতিনিধি

  ১৬ জুন ২০২১, ০৮:৪২
প্রচার ও গণসংযোগে জমে উঠেছে ইউপি নির্বাচন (ভিডিও)
প্রচার ও গণসংযোগে জমে উঠেছে ইউপি নির্বাচন (ভিডিও)

প্রার্থীদের প্রচার ও গণসংযোগে জমে উঠেছে মাদারীপুরের শিবচর উপজেলার ১৩টি ইউপি নির্বাচন। করোনা প্রকোপের মধ্যেও ভোটারদের কাছে ছুটছেন প্রার্থীরা। তবে আওয়ামী লীগ অধ্যুষিত হওয়ায় এসব ইউপির নির্বাচনে কাউকে দলীয় মনোনয়ন দেয়নি দলটি। এদিকে নির্বাচন সুষ্ঠু করতে কাজ করছে প্রশাসন।

দেশে প্রথম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার কথা ছিল গত ১১ এপ্রিল। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণ বাড়ায় তা স্থগিত করা হয়। এ ধাপে নতুন করে নির্বাচন হতে যাচ্ছে আগামী ২১ জুন সোমবার। এদিন মাদারীপুরের শিবচর উপজেলার ১৩টি ইউনিয়নেও নির্বাচন হবে। এসব ইউনিয়নে প্রার্থিতা উন্মুক্ত রাখায় কাউকে নৌকা প্রতীক দেয়নি আওয়ামী লীগ। দীর্ঘদিন পর এ নির্বাচন হতে যাওয়ায় খুশি ভোটাররা।

এক ভোটার বলছেন, এ বছর সবাই আসে, ভোট চায়। অন্য একজন বলেন, বিগত ২০ বছরে এরকম নির্বাচন দেখিনি। সুষ্ঠু নির্বাচন হচ্ছে। কোনো ঝগড়া, ঝামেলা নেই।

নির্বাচন ঘনিয়ে আসায় প্রচারে ব্যস্ত সময় কাটছে প্রার্থীদের। উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের দুয়ারে যাচ্ছেন তারা। এ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব প্রস্তুতি নিয়েছে স্থানীয় প্রশাসন।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, আমরা নির্বাচনকে সুষ্ঠু করার জন্য সকল প্রস্তুতি নিচ্ছি। নির্বাচনের তারিখ ঘোষণার পর থেকে পুলিশ খুব তৎপর রয়েছে।

শিবচরের ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন ৭৭ জন প্রার্থী। মোট ভোটার ১ লাখ ৭১ হাজার ২২৫ জন।
এসআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিশেষ প্রতিবেদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
২২ ইউপিতে নির্বাচন ২৮ এপ্রিল
পদ্মায় দুই স্পিডবোটের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত তিন ম্যাজিস্ট্রেটসহ ৯ 
মনপুরায় ইউপি নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হলেন আলমগীর
X
Fresh