logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

কারওয়ান বাজারে ডেকে ডেকে চলছে মাদক বিক্রি (ভিডিও)

রাজধানীর প্রাণকেন্দ্র কাওরানবাজারে শুধু সবজি আর নিত্য-পণ্য নয়, সেখানে প্রকাশ্যে বেচাকেনা হচ্ছে মাদক। দিনে-দুপুরে এসব জায়গায় বছরের পর বছর মাদক বিক্রি হলেও দেখার যেন কেউ নেই। এসব মাদক ব্যবসায়ীদের সঙ্গে কিছু পুলিশ সদস্যের বিশেষ সখ্যতারও অভিযোগ রয়েছে। বিষয়টি নিয়ে তেজগাঁও জোনের ডিসি বলেন, তাদের মাদক-বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

ডেকে ডেকে চলছে মাদক বিক্রি। সকাল থেকে রাত পর্যন্ত চলে বেচাকেনা। কাওরানবাজারের মাদকের হাটের বিক্রেতারা চেনা মুখ। কারণ এরা এখানে গোপনে বিক্রি করে চলে যায় না। বছরের পর বছর একই জায়গায় মাদক বিক্রি করছে। সংবাদ সংগ্রহে গেলে এক পুলিশ সদস্যকে দেখা যায় দু’জন মাদক ব্যবসায়ীর সঙ্গে মোটরসাইকেলে বসেই বিশেষ আলাপ সারছেন। দীর্ঘক্ষণ চলে এ আলাপ। পুলিশের সঙ্গে আলাপ করা সেই নারীকে দেখা যায় দল বেধে মাদক বিক্রি করতে। এখানকার ক্রেতারাও প্রায় নিয়মিত।

দিনের পর দিন মাদকের ব্যবসা চললেও দেখার যেন কেউ নেই। স্থানীয়রাও এসব বিষয়ে প্রকাশ্যে কথা বলতে ভয় পান। স্থানীয় একজন বলছেন, মাঝে মাঝে পুলিশকে দেখি গ্রেপ্তার করে নিয়ে যায়। আবার পরে ছাড়া পায় তারা।

বিষয়টি নজরে আনলেও তেজগাঁও জোনের পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, মাদক বিক্রির সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না।

তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের প্রচুর অভিযান চলছে। মাদক ব্যবসায়ী, ক্রেতা এবং বিক্রেতা সবার মধ্যেই অভিযান চলছে আমাদের। যদি কোনও পুলিশ সদস্য কাউকে মাদকে সহায়তা করে তাহলে তাকেও ছাড় দিচ্ছি না আমরা।

এসআর/এসএস

RTV Drama
RTVPLUS