logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

অবৈধ পিস্তল হাতে টিকটকে সেই পাপিয়া (ভিডিও)

অবৈধ পিস্তল, টিকটক, ভিডিও, শামীমা নুর পাপিয়া
টিকটক ভিডিওতে পাপিয়া।

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নুর পাপিয়াকে নিয়ে বের হচ্ছে বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য। সামাজিক যোগাযোগের মাধ্যমের বিভিন্ন আইডিতে সরব ছিলেন তিনি। ইতোমধ্যে পাপিয়ার একটি টিকটক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, 'গোলাবি আঁখে' শিরোনামের একটি গানের সঙ্গে পারফর্ম করছেন পাপিয়া। হাতে একটি পিস্তল। জানা গেছে, এটিই ছিল উদ্ধার হওয়া অবৈধ পিস্তল।

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল বলেন, এই পিস্তলের পক্ষে কোনো কাগজ নাই, কাগজ থাকলেও নম্বর তুলে ফেলার কারণে এটা অবৈধ হয়ে গেছে।

অন্যদিকে, আজ সোমবার বিকেলে শামীমা নূর পাপিয়াকসহ চারজনের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াসহ চারজনের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

গত শনিবার (২২ ফেব্রুয়ারি) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, নগদ দুই লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল মুদ্রা, ১১ হাজার ৯১ ইউএস ডলারসহ বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, এছাড়া ফার্মগেট এলাকার ২৮ নম্বর ইন্দিরা রোডে অবস্থিত রওশন’স ডমিনো রিলিভো নামে বিলাসবহুল ভবনে তাদের দুটি ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগজিন, ২০ রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক, বিদেশি মুদ্রা, বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড জব্দ করে র‌্যাব।

জিএ

RTV Drama
RTVPLUS