• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হু হু করে বাড়ছে পাপিয়ার ফেসবুক ফলোয়ার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১৪
পাপিয়া, ফেসবুক, ফলোয়ার
শামীমা নুর পাপিয়া। ছবি ফেসবুক থেকে নেওয়া।

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নুর পাপিয়া এখন টক অব দ্য কান্ট্রি। তাকে নিয়ে বহু চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও সরব ছিলেন এই পাপিয়া।

পাপিয়াকে নিয়ে নতুন আলোচনা হলো ফেসবুক আইডিতে পাপিয়ার ফলোয়ার হু হু করে বেড়ে চলছে। প্রতি মুহূর্তে কেউ না কেউ তাকে ফলো করছেন। তার বিভিন্ন ফেসবুক পোস্টের নিচে নতুন নতুন কমেন্টস দেখা যাচ্ছে। কেউবা ছবি এডিট করে তাকে বিরূপভাবে উপস্থাপন করছেন।

আজ সকাল ১০টা ৩০ মিনিটে দেখা যায়, পাপিয়ার ফেসবুক ফলোয়ারের সংখ্যা ছিল ২২ হাজার ৪৩২ জন, বিকেল ৩টা ৩৩ মিনিটে দেখা যায় অনুসারীর সংখ্যা বেড়ে হয়েছে ২৪ হাজার ২৮৯ জন। প্রতি মুহূর্তে বাড়ছে অনুসারীদের সংখ্যা।

উল্লেখ্য, গত শনিবার (২২ ফেব্রুয়ারি) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, নগদ দুই লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল মুদ্রা, ১১ হাজার ৯১ ইউএস ডলারসহ বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়। অন্য তিনজন হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

পরবর্তীতে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় সোমবার পাপিয়াকে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) কাজী কায়কোবাদ। পাপিয়াকসহ চারজনের ৫ দিনের রিমান্ড রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

জিএ

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আত্মপক্ষ সমর্থনে যা জানালেন বেনজীর আহমেদ
গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করতে সাবেক আইজিপির ফেসবুকে পোস্ট
বন্ধুর স্ত্রীকে শাড়ি উপহার দিয়ে সমালোচনার মুখে ব্যারিস্টার সুমন
শুক্রবার ঢাকায় আসছেন আতিফ আসলাম
X
Fresh