• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সহপাঠীকে উত্ত্যক্ত করায় কলেজছাত্রকে মারধর

আরটিভি অনলাইন

  ২৯ নভেম্বর ২০১৯, ১৪:৪৮
সহপাঠীকে উত্ত্যক্ত করায় কলেজছাত্রকে মারধর

রাজশাহীতে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে এক ছাত্রকে মারধর করেছে অন্য সহপাঠী ছাত্রীরা। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে রাজশাহীর নিউ গভ. ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

এদিকে মারধরের ওই ভিডিও গতকাল রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ২৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায় কলেজ ড্রেস পরিহিত এক ছাত্রকে তিন ছাত্রী চড়-থাপ্পড় মারছে। তারা সবাই নিউ গভ. ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

এ বিষয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার তাদের টেস্ট পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার পরে মানবিক বিভাগের ওই ছাত্র তার এক সহপাঠী ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। এতে সে রাজি না হলে ওই ছাত্র তার (সহপাঠীর) শরীরে হাত দেওয়ার চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী তার সহপাঠীদের জানালে তারা এর প্রতিবাদ করে। একপর্যায়ে তিনজন ছাত্রী মিলে উত্ত্যক্তকারী ওই ছাত্রকে মারধর করে।

ভাইরাল হওয়া ভিডিও’র বিষয়ে রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম জার্জিস কাদের বলেন, ভিডিওটি দেখার পর আমি ওই শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, ওই ছাত্র তার এক সহপাঠীকে উত্ত্যক্ত করেছে। এ ধরনের অপকর্মে জড়িত থাকলে আমরা অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

তবে এভাবে ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেয়া উচিত হয়নি বলে তিনি মন্তব্য করেন। তিনি আরও বলেন ভুক্তভোগীরা কলেজ প্রশাসনের কাছে অভিযোগ দিলে আমরা ব্যবস্থা নিতাম। আগামীকাল রোববার (১ ডিসেম্বর) আমি তাদের ডেকেছি। উভয়পক্ষের সঙ্গে কথা বলে পরে ব্যবস্থা নেব।

এজে

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্যটকদের মারধর, এএসপি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
মাদক সেবন করে স্ত্রীকে মারধর, কারাগারে স্বামী 
ঈদের দিন তরুণ-তরুণীর মারধর, মিম ফিরলেন শ্বশুরবাড়ি
X
Fresh