logo
  • ঢাকা শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭

দুর্নীতিবিরোধী অভিযানকে কটাক্ষ করে ভাইরাল আ.লীগ নেতা

অনলাইন ডেস্ক
|  ০৩ অক্টোবর ২০১৯, ১১:৫৯ | আপডেট : ০৩ অক্টোবর ২০১৯, ১৯:৩৩
ফাঁস হওয়া স্ক্রিনশট। ছবি: সংগৃহীত
রাজধানী ঢাকাসহ দেশজুড়ে বিগত কয়েক সপ্তাহ ধরে মাদক, জুয়া, ক্যাসিনো ব্যবসায়ীসহ যারা বিভিন্ন ধরনের অপকর্ম করছেন তাদের বিরুদ্ধে অভিযানে নেমেছে প্রশাসন।

ইতোমধ্যে অসংখ্য অপরাধীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে, বন্ধ করা হয়েছে অসংখ্য ক্যাসিনো-বার। অভিযানে ফেঁসে গেছেন অনেক আওয়ামী লীগের নেতা। এদিকে প্রধানমন্ত্রীর নির্দেশে চলমান এই অভিযানকে কটাক্ষ করেছেন তার দলেরই এক নেতা।

অভিযানকে কটাক্ষ করার এই দুঃসাহস দেখিয়েছেন ঢাকা মহানগর উত্তরের মোহাম্মদপুর থানাধীন ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান ইমন। প্রধানমন্ত্রীর নির্দেশে চলমান অভিযানকে কটাক্ষ করা একটা ফেসবুক স্ক্রিনশট ফাঁস হয়েছে।

সাইফুর রহমান ইমন নামের এই আওয়ামী লীগ নেতার ফেসবুক আইডি এস আর ইমন। ফাঁস হওয়া স্ক্রিনশটটি তার কথিত মেয়ে বন্ধুর সঙ্গে কথোপকথন ছিল। স্ক্রিনশটে তার কথিত মেয়ে বন্ধু ইমনকে প্রশ্ন করেন, ‘আপনাদের নেত্রী তো অ্যাকশন শুরু করছে দলের ভিতর..।’

জবাবে ইমন বলেন, ‘নিজেগো আকাম-কুকাম ঢাকতে এখন আমাগো মতো লোকজনের ওপর অত্যাচার শুরু করছে।’

মঙ্গলবার সকালে ‘বাংলার চোর’নামের এক ফেসবুকের একটি ফ্যান পেজ থেকে এই চ্যাটিংয়ের স্ক্রিনশটগুলো ফাঁস করা হয়। এতে ওয়ার্ড আওয়ামী লীগসহ সর্বস্তরে নানা ধরনের আলোচনা-সমালোচনা চলছে। স্ক্রিনশট ফাঁসের ব্যাপারে বক্তব্যের জন্য সাইফুর রহমান ইমনকে ফোন দেয়া হলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।

পরে তার বাবা ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম ওহিদুর রহমান এ ব্যাপারে বলেন, দলের ভেতরে নিজেদের অনেক শত্রু থাকতে পারে। সে ওদের ষড়যন্ত্রের শিকার। সে বউ নিয়ে ভারতে আছে। আগামী শুক্রবার আসবে। সে দেশে আসার পর বিষয়টা বিস্তারিত জানার পর সিদ্ধান্ত নেয়া যাবে।

সি/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • সোশ্যাল মিডিয়া এর সর্বশেষ
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়