• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গ্রেপ্তারের সময় কোনো অনুতাপ ছিলো না হেলেনার চেহারায় : সেফুদা

আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২১, ১৫:১৯
সেফাত উল্লাহ সেফুদা ও হেলেনা জাহাঙ্গীর

আলোচিত অস্ট্রিয়া প্রবাসী সেফাত উল্লাহ সেফুদা ফেসবুকে বলেছেন, হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে (আমার) টাকা নয়, হৃদয়ের লেনদেন।

শনিবার (৩১ জুলাই) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে এ কথা বলেন সেফুদা।

তিনি বলেন, র‌্যাব বলেছে হেলেনা জাহাঙ্গীর নাকি আমার কাছ থেকে টাকা-পয়সা নেয় কিংবা আমি হেলেনা জাহাঙ্গীরের কাছ থেকে টাকা-পয়সা নেই। এরকম কী কী জানি বলেছে। হেলেনার সঙ্গে আমার টাকা-পয়সার কোনো লেনদেন নেই। সম্পদের লেনদেন নেই। লেনদেন আছে হৃদয়ের। হেলেনা আমাকে সর্বশেষ গতকালও বলেছে, দাদা আই লাভ ইউ। আমি বলেছি লাভ ইউ টু। কারণ লাভ ইজ পাওয়ার। আপনারা জানেন ভালোবাসা আমার আদর্শ।

সেফুদা এ সময় ‘লাভ ইজ পাওয়ার’ লেখা সম্বলিত এবং তার ছবি সংযুক্ত টি-শার্ট দেখিয়ে বলেন, এই টি-শার্ট হাজার হাজার লোক কিনছে।

তিনি আরও বলেন, আই লাভ হেলেনা জাহাঙ্গীর। হোয়াই নট, হোয়াই আই শুড নট লাভ হেলেনা জাহাঙ্গীর? এরপরই সেফুদা আবার বলেন, হু ইজ হেলেনা জাহাঙ্গীর? আই ডোন্ট নো, আই ডোন্ট নিড টু নো। তিনি আবার বলেন, অনলাইনে গত তিন বছরের কম সময় ধরে তাকে চিনি আমি। মানে সে আবিষ্কার করেছে আমাকে।

সেফাত উল্লাহ বলেন, হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তারের সময় তার চেহারায় কোনো অনুতাপ নেই (ছিল না)। কেন অনুতাপ থাকবে? সে কঠোর পরিশ্রমী একজন শিল্পোদ্যোক্তা। নিজের পরিশ্রমের ফসল আজ তার কোটি কোটি টাকা, অনেকগুলো শিল্প, বাড়ি-গাড়ির মালিক। সমাজের ওপর স্তরের মানুষ তিনি। টাকা-পয়সা না থাকলে কোনো দাম নেই তার।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ১২টার দিকে গুলশানের ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসায় দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব।

আটকের সময় তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, চাকু, বৈদেশিক মুদ্রা, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া উদ্ধার করা হয়।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
X
Fresh