• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হবু জামাইয়ের বেতন কত? জানতে ঘরে আটকে রাখলো বাগদত্তার পরিবার

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ১২:৫৯
Man says in-laws locked him in a room to know how much he earns
প্রতীকী ছবি

শ্বশুরবাড়ির লোকজনের আগ্রহ হবু জামাই কত বেতন তা নিয়ে। কিন্তু সেটা জানার জন্য তারা যা করলেন, এমন ঘটনা বোধহয় এর আগে আর ঘটেনি। বাগদত্তার বাড়িতে গিয়ে বিব্রত হওয়ার এমনই এক ঘটনা শেয়ার করেছেন এক ব্যক্তি। খবর টাইমস নাউ নিউজের।

ওই ব্যক্তি জানান, সম্প্রতি নতুন একটি চাকরিতে যোগ দেন তিনি। এরপর তার সঙ্গে ‘ব্যক্তিগত’ আলোচনা আছে বলে তাকে ডেকে পাঠায় বাগদত্তার বাড়ির লোকজন। সেখানেই একটি রুমে আটকে রেখে চলে জিজ্ঞাসাবাদ।

সামাজিক যোগাযোগ মাধ্যম রেডিটে নিজের ঘটনা জানান ওই ব্যক্তি। সেখানে তিনি লিখেন, তারা আমাকে তাদের গেস্টরুমে দাওয়াত দেয়। আমার হবু শ্বশুর মোবাইল ফোন এবং চাবি ডাউনিং টেবিলে রাখতে বলেন। তারা তখন আমার সঙ্গে আমার নতুন চাকরি নিয়ে কথা বলা শুরু করে।

তিনি বলেন, আমি কত টাকা বেতন পাই সে ব্যাপারে তাদের কোনও ধারণা ছিল না। তারা আমার কাছে বেতনের কথা জানতে চাই। কিন্তু আমি নম্রভাবে তা জানাতে অস্বীকার করি। তারা জানতে চান কেন? আমি জানাই এটা তাদের জানার দরকার নেই।

ওই ব্যক্তি বলেন, আমার হবু শ্বশুর বলে তুমি আমার মেয়ে বিয়ে করছো, এটা অবশ্যই আমার জানতে হবে। আমি তখন তাদের বলি আপনার মেয়ে ভালো হাতেই পড়েছে। আর টাকাই সবকিছু না। ভালোবাসা এবং শ্রদ্ধা গুরুত্বপূর্ণ।

তিনি জানান, আমি তাদের আমার বেতন কত জানাতে অস্বীকৃতি জানিয়ে সেখান থেকে চলে আসতে চাই। কিন্তু তারা আমাকে ঘরে আটকে রাখে। পরে অবশ্য দরজা খুলে দেয় বাগদত্তার পরিবার। তখন তাকে বেরিয়ে যেতে বলে তারা।

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
X
Fresh