• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

৬০ বছরের নারীর সঙ্গে ২৩ বছরের যুবকের প্রেম, ব্যাপক ট্রোলের শিকার জুটি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ১০:১৯
I’m 23 and I love my ‘wrinkly’ 60-year-old girlfriend
সংগৃহীত

প্রেম মানে না কোনও বাধা। এই জুটি যেন সেটাই আবার প্রমাণ করে দেখালেন। তাদের বয়সের পার্থক্য ৩৭ বছর। তারপরও একে অপরের প্রেমে পড়েছেন। আর সেই প্রেমের কথা সারা দুনিয়াকে জানাচ্ছেন তারা। খবর নিউইয়র্ক টাইমসের।

এজন্য বেছে নিয়েছেন জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্লাটফর্ম টিকটক। এরপর মুহূর্তেই তাদের ভিডিও ভাইরাল হয়ে যায়। টিকটিকে বেশ কিছু ভিডিও করেছে এই জুটি। এসব ভিডিওতে তাদের নাচতে এবং চুম্বন করতে দেখা যায়।

আরও পড়ু্ন...প্রেমিকের সঙ্গে দেখা করতে বাবার মোটরসাইকেল বেঁচে প্লেনের টিকিট কিনলেন তরুণী!

২৩ বছর বয়সী ওই যুবকের নাম ‘কিং’ কুরান। আর তার ৬০ বছর বয়সী প্রেমিকার নাম ‘কুইন’ শেরিল। তাদের প্রায় সব ভিডিওই ভাইরাল হয়ে গেছে। টিকটকে কুরানে ৪ লাখ ২০ হাজারের বেশি ফলোয়ার আছে। লাইক আছে ৬৮ লাখ।

কিন্তু এই জুটির ‘অসম প্রেম’ মেনে নিতে পারছে না অনেকেই। তাই ট্রোলের শিকার হতে হচ্ছে এই জুটিকে। কেউ কেউ তাদের এই প্রেমকে ‘ঘৃণ্য’ বলেও বর্ণনা করছে। আবার অনেকে শেরিলকে ‘বুড়ি’ বা ‘পচনশীল’ চেহারার বলে মন্তব্য করছে।

সম্প্রতি ভাইরাল হওয়া এই জুটির এক ভিডিওতে দেখা যায় বিভিন্ন প্রশ্নের জবাব দিচ্ছেন এই জুটি। সেখানে জানতে চাওয়া হয়, তোমাদের পরিবার কি এই সম্পর্ক মেনে নিয়েছে? জবাবে তারা বলেন, হ্যাঁ। ওই ভিডিওটি ৩৭ লাখ বার দেখা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিকটক নিষিদ্ধে বিল পাস যুক্তরাষ্ট্রের
আমেরিকার পর ইউরোপেও চাপের মুখে টিকটক
কুড়িগ্রামে নদীতে গোসল করতে নেমে কিশোরের মৃত্যু
টিকটক ট্রলে দুর্বিষহ যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশি নারীদের জীবন
X
Fresh