Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮

ওপার বাংলাতেও কাকলি ফার্নিচার নিয়ে মাতামাতি (ভিডিও)

ফাইল ছবি

বাংলাদেশের একটি আঞ্চলিক বিজ্ঞাপন সম্প্রতি ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কাকলি ফার্নিচার নামের একটি কোম্পানির ‘দামে কম মানে ভালো, কাকলি ফার্নিচার’ ট্যাগ লাইনের বিজ্ঞাপনটি নিয়ে নেটিজেনদের মাতামাতি। বিজ্ঞাপনের মান নিয়েই হাস্যরস করছে নেটিজেনরা। আর এবার সেই বিজ্ঞাপনটি নিয়ে মাতামাতি হচ্ছে ওপার বাংলায়।

ভাইরাল হওয়া ভিডিওটি গাজীপুরের একটি ফার্নিচার দোকানের। ভিডিওতে দেখা যাচ্ছে, দুটো শিশু মেয়ে মুখে মাস্ক পড়ে লাফাচ্ছে আর বলছে, ‘দামে কম মানে ভালো, কাকলী ফার্নিচার’। মেয়ে দুটো কখনো খাটের উপর লাফাচ্ছে আবার কখনো রকিং চেয়ারে বসে দুলতে দুলতে একই কথা বলছে।

বিজ্ঞাপনটির মান নিয়ে নেটিজেনরা প্রশ্ন তোলায় কয়েকদিনের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। বাংলাদেশের এই আঞ্চলিক বিজ্ঞাপনটি নিয়ে এখন পশ্চিমবঙ্গের নেটিজেনরাও হাস্যকর মিম বানাচ্ছে। এমনকি ভারতের সংবাদ মাধ্যমে সংবাদ করা হয়েছে এ নিয়ে। বেশকিছু সংবাদ মাধ্যম থেকে জানা গেছে, পশ্চিমবঙ্গে করোনার থেকেও দ্রুত সময়ে ছড়িয়ে পড়েছে ‘কাকলী ফার্নিচার’ নামক বিজ্ঞাপনটি।

কলকাতার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও ওই বিজ্ঞাপন নিয়ে মজার ছলে একটি ভিডিও ক্লিপ বানিয়েছেন। যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তিনি নিজের বোনকে সঙ্গে করে বিভিন্ন ফার্নিচারে বসে বিজ্ঞাপনের সেই কথা বলছেন, ‘দামে কম মানে ভালো, কাকলী ফার্নিচার’।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS