• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘পয়সা দাও আমি শ্বশুরবাড়ি যাব’ বলে ছোট্ট শিশুর আবদার (ভিডিও)

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মার্চ ২০২১, ২১:২৪
'Give me money, I'll go to my father-in-law's house', rtv
‘পয়সা দাও আমি শ্বশুরবাড়ি যাব’ বলে ছোট্ট শিশুর আবদার (ভিডিও)

কাঁধে ব্যাগ ঝুলে আছে, পায়ে বড় জুতা। এখন পয়সার জন্য দাবি জানাচ্ছে। কারণ একটাই, সে শ্বশুরবাড়ি যাবে। সম্প্রতি দুই-আড়াই বছর বয়সের শিশুর এ আবদারের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের বাঁকুড়ায়। শনিবার (১৩ মার্চ) নিউজ এইটিনে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা গেছে এ বিষয়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট্ট মেয়েটি ছোট ছোট পা ফেলে পুরো ঘর হেঁটে বেড়াচ্ছে। হঠাৎ করেই তার দাবি, দরজা খুলে দাও, আমি শ্বশুরবাড়ি যাব। মেয়েটির পড়নে লাল রঙের ফ্রক। কথা শুনে বোঝাই যাচ্ছে সদ্য কথা বলা শিখেছে সে। এই বয়সে বিয়ে, সংসার, শ্বশুরবাড়ি- এসব সম্পর্কে কোনও ধারনাই নেই তার। তারপরও ছোট ছোট গলায় মিষ্টি কণ্ঠে কথাগুলো বলছে। তার দাবি একটাই, সে শ্বশুরবাড়ি যাবে।

দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিওটি গত বছরের ১৭ সেপ্টেম্বর রাহুল নামের একটি প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে। কিন্তু সম্প্রতি সময়ে আলোচনায় উঠে আসে ভিডিওটি। ভিডিও’র ক্যাপশনে লেখা, মা আমার শ্বশুরবাড়ি যাবে। ভিডিওটি ফেসবুকে পোস্ট করার পর ১৬ হাজারেরও বেশিবার শেয়ার হয়েছে। ভিডিওটিতে নেটিজেনরা মজার মজার মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, পাকা মেয়ে আপনার। আবার কেউ লিখেছেন পাকনা মা’মনি। তবে সবাই ইতিবাচকভাবে নিয়েছেন ভিডিওটি।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোটদানের রেকর্ড
তীব্র গরমে পশ্চিমবঙ্গে সরকারি স্কুল বন্ধ ঘোষণা
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
ঈদের দিন তরুণ-তরুণীর মারধর, মিম ফিরলেন শ্বশুরবাড়ি
X
Fresh