Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

এ যেন এক টুকরো বার্নাব্যু

গত ৬ মার্চ ছিল ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের জন্মদিন। এ নিয়ে বিশ্বব্যাপী রিয়াল সমর্থকদের না না আয়োজন দেখা যায়। তেমনই বাংলাদেশেও আছে রিয়াল মাদ্রিদের অগণিত সমর্থক।

তেমনই ফেসবুক ভিত্তিক গ্রুপ 'রিয়াল মাদ্রিদ সি এফ মাদ্রিদীস্তা বিডি' এর আয়োজনে বিশ্বের সেরা ক্লাব রিয়াল মাদ্রিদের ১১৯তম জন্মদিন উপলক্ষে ঢাকার মিরপুরে "দা ডাইনিং লাউঞ্জে " সমর্থকদের মিলন মেলার আয়োজন করা হয়। এই আয়োজনে সারা দেশ থেকে প্রায় দুই শতাধিক মাদ্রিদীস্তারা অংশগ্রহণ করে।

দুপুরে বাংলাদেশের জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। এ সময় সব মাদ্রিদীস্তারা নিরবতার সহিত দাঁড়িয়ে সম্মান প্রদর্শন করেন। এরপর গ্রুপের লোগো সংবলিত কেক কেটে আলা মাদ্রিদ বলে শ্লোগান দেয়।

অনুষ্ঠানে রিয়াল মাদ্রিদ এবং বাংলাদেশ ফুটবলের উপরে একে একে অনেকগুলো বিনোদন মূলক প্রতিযোগিতার আয়োজন করা হয়। উক্ত আয়োজনে মাদ্রিদিস্তারা অংশগ্রহণ করে বিভিন্ন পুরষ্কার অর্জন করে।

প্রোগ্রামের বিশেষ আকর্ষণ ছিল র‍্যাফেল-ড্র। র‍্যাফেল ড্র এর প্রথম পুরষ্কার ছিলো একটি মোবাইল হ্যান্ডসেট। তাছাড়া আরও অনেক পুরস্কার দেওয়া হয় এবং বিভিন্ন অঞ্চল থেকে আগত কয়েকজন মাদ্রিদীস্তা স্বাগত বক্তব্য রাখেন।

ভার্চুয়াল জগতের বাইরেও মাদ্রিদীস্তা বিডি নামের একটি ফাউন্ডেশন পরিচালনা হয় যেখান থেকে অনেক পথশিশু এবং অসহায় পরিবারের পাশে নিয়মিত দাড়ায় বলে জানিয়েছে আয়োজকরা।

এমআর/

RTV Drama
RTVPLUS