logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

১২ তলা থেকে ছিটকে পড়া শিশুকে প্রাণে বাঁচালেন ডেলিভারি বয় (ভিডিও)

সংগৃহীত

১২ তলার ব্যালকনিতে ছোট্ট এক শিশু ঝুলছিল। পড়ে যায় যায় অবস্থা। এমন পরিস্থিতিতে এক ডেলিভারি বয় সিনেমার হিরোর মতো হাজির হয়ে রক্ষা করেন ওই শিশুকে। সম্প্রতি ওই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনাটি ঘটেছে ভিয়েতনামে।

বুধবার (৩ মার্চ) জি-নিউজ ওই ঘটনার এক ভিডিওসহ প্রতিবেদন প্রকাশ করেছে। সেখানে দেখা যাচ্ছে, একত্রিশ বছরের নুয়েন নক মান হানোই প্রদেশে কিছু জিনিসপত্র পৌঁছে দেয়ার জন্য প্রস্তুত হচ্ছেন। তখন হঠাৎ করেই গাড়ি থেকে দেখতে পান ছোট্ট দুই বছরের এক শিশু ব্যালকনি থেকে ঝুলছে।

নুয়েন নক মান এ দৃশ্য দেখার পর সময় নষ্ট করেননি। গাড়ি থেকে সঙ্গে সঙ্গে নেমে আবাসনের ব্যালকনির নিচে গিয়ে শিশু কন্যাকে সুন্দর করে ক্যাচ ধরেন। এসময় ঘটনার চিত্র স্থানীয় গণমাধ্যমের ক্যামেরায় ধরা পড়ে। পড়ে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় তা।

ভিডিওটি ছড়িয়ে পড়ায় নেটিজেনরা বেশ প্রশংসা করছেন ওই নুয়েন নক মানের। ১৬৪ ফুট উঁচু থেকে ক্যাচ ধরেন শিশুকে। তার ঘটনাস্থলে পৌঁছানোর একটু হেরফের হলেই বিপদ ঘটতে পারত। নুয়েন নক মান জানিয়েছেন, ওই শিশুকে দেখার পর তার নিজের শিশুর কথা মনে পড়ে যায়। এ কারণে তিনি সময় নষ্ট না করে সঙ্গে সঙ্গে দৌড় দেন শিশুকে বাঁচানোর জন্য।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

এসআর/

RTV Drama
RTVPLUS