logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

রাকিব আসলে কী চায়?

ছবি: সংগৃহীত

কদিন ধরেই ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি টক অব দ্য কান্ট্রি। ভালোবাসা দিবসেই বিয়ে করেন তারা। কিন্তু হঠাৎ করেই তামিমার আগের স্বামী রাকিব দাবি করেন যে, তামিমার সঙ্গে এখনও তার ডিভোর্স হয়নি। ডিভোর্স না দিয়েই নাসির হোসেনকে বিয়ে করেছেন তিনি।

আর এই ঘটনা সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় হৈচৈ পড়ে যায়। যার রেশ এখনও কাটেনি। তবে বুধবার (২৪ ফেব্রুয়ারি) নাসির-তামিমা দম্পতি সংবাদ সম্মেলনে আসেন। সেখানে তামিলা জানান, রাকিবের সঙ্গে তার আগেই ডিভোর্স হয়েছে।

নাসিরও জানান যে, তারা শরিয়ত সম্মতভাবেই বিয়ে করেছেন। যদি তাদের অন্য উদ্দেশ্য থাকতো তাহলে এভাবে সবাইকে জানিয়ে বিয়ে করতেন তারা। আইনসম্মত বিয়ে করেছেন বলেই এতোটা জাঁকজমকভাবে আনুষ্ঠানিকতা করেছেন বলে দাবি এই নব দম্পতির।

তামিমা আরও জানান, রাকিব হাসানের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমাদের একটা মেয়েও আছে। এসব সত্য। কিন্তু আমি তাকে ২০১৬ সালেই ডিভোর্স দিয়েছি।

এসব কথা যখন নাসির-তামিমা বললেন। নিজেদের ব্যক্তিগত বিষয় জেনেই একে অপরকে বিয়ে করেছেন। সুখে ঘর করার বিষয়ে প্রতিশ্রুতিবদ্ধ তারা। ঠিক এমন একটি সময়ে সেই রাকিবের মনে কী ভর করেছে?

তামিমা সুলতানা তাম্মিকে এখনও স্বামী দাবি করা সেই রাকিব জানিয়েছেন, তামিমাকে আর জীবনে ফিরে পেতে চান না।

রাকিব বলেন, ডিভোর্সের কোনো কপি আমি পাইনি। তামিমাকে জীবনে আর ফেরত চাই না। কিন্তু এই মিথ্যা কথাগুলো ধরা আমার লক্ষ্য।

মিথ্যা ধরে রাকিবের কী লাভ জানতে চাইলে রাকিব বলেন, মুখোশ খুলে লাভ আমার একার না, সমগ্র পুরুষ জাতির। যেসব বউরা এমন করতে চায়, যাদের চরিত্র ভালো না তারা সাবধান হবে। আর যারা অন্যদের বউকে নিয়ে যেতে চায় তারাও সাবধান হবে।

রাকিবের এমন মন্তব্য শুনে অনেকেই বলাবলি করছেন যে, তামিমার এই নতুন জীবন হয়তো রাকিবের চোখের বিষ হয়েছে। তিনি সাবেক স্ত্রীর সুখ হয়তো সহ্য করতে না পেরে কিংবা প্রতিশোধের নেশায় এমন সিদ্ধান্ত নিয়েছেন। নাসির-তামিমাকে সমাজের চোখে হেয় করাই তার প্রধান লক্ষ্য!

এম

RTV Drama
RTVPLUS