Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

হেফাজতের সঙ্গে ইসলামী মজলিসও নিষিদ্ধের দাবি ইসলামী ফ্রন্টের

হেফাজতের সঙ্গে ইসলামী মজলিসও নিষিদ্ধের দাবি ইসলামী ফ্রন্টের

খেলাফত মজলিসে ‘আন্তর্জাতিক জঙ্গি সংগঠনের সম্পৃক্ততার কথা’ রয়েছে। সম্প্রতি পুলিশের এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য ওঠে আসায় হেফাজতে ইসলামের সঙ্গে খেলাফত মজলিসকেও নিষিদ্ধের দাবি তুলেছে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) চট্টগ্রাম প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন এ দাবি করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের নেতারা।

আলিয়া মাদ্রাসা ও কওমি মাদ্রাসার জন্য আলাদা শিক্ষা নীতিমালা ভবিষ্যতে সংঘাতময় পরিস্থিতি সৃষ্টি করবে বলেও আশঙ্কা প্রকাশ করেন ইসলামী ফ্রন্টের নেতারা।

ফ্রন্টের মহাসচিব এম এ মতিন বলেন, নৈতিক পদস্খলন ও জঙ্গিবাদি কর্মকাণ্ডে যুক্ত হেফাজতকে অবশ্যই নিষিদ্ধ করতে হবে। তাদের কমিটি বিলুপ্তি বা নতুন কমিটি গঠন করা ইতোপূর্বে সংগঠিত জঙ্গিবাদি অপরাধকে মার্জনা করে না।

মতিন বলেন, খেলাফত মসজিল আন্তর্জাতিক জঙ্গিবাদের সঙ্গে সম্পৃক্ততার তথ্য যদি সত্য হয়, তবে খেলাফত মজলিসের নিবন্ধন বাতিলসহ দলটিকেও নিষিদ্ধ করতে হবে।

তিনি বলেন, শুধু নিষিদ্ধ করাই নয়, জঙ্গি গোষ্ঠীকে কঠোর হাতে সরকারতে দমন করতে হবে। তা-না হলে খোলস পাল্টিয়ে তারা নতুনভাবে জঙ্গিবাদি কার্যক্রম পরিচালনা করবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চেয়ারম্যান এম এ মান্নান, সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যক্ষ স উ ম আবদুস সামাদ, সৈয়দ মছিহুদ্দৌলা, অধ্যক্ষ আহমদ হোসাইন আল কাদেরী প্রমুখ।

এফএ

RTV Drama
RTVPLUS