logo
  • ঢাকা রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ২৮ জন, আক্রান্ত ১৭৬৪ জন, সুস্থ হয়েছেন ৩৬০ জন, নমুনা পরীক্ষা ৯৯৮৭টি: স্বাস্থ্য অধিদপ্তর

ভোটার-প্রার্থী-এজেন্টদের যে বার্তা দিল বিএনপি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৯ ডিসেম্বর ২০১৮, ০৫:৫৬
একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দলের প্রার্থী ও এজেন্ট এবং ভোটার উদ্দেশ্যে বার্তা দিয়েছেন বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নজরুল ইসলাম খান।

শুক্রবার (২৮ ডিসেম্বর) রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন থেকে এ বার্তা দিলেন তিনি।

নজরুল ইসলাম খান ভোটার দের উদ্দেশ্যে বলেন, সকলকে সাহস করে ভোটকেন্দ্রে গিয়ে নিজের ভোট দেবেন। জনগণ সজাগ দৃষ্টি রাখবে যাতে ভোটের আগের রাতে কেউ ভোট দিতে না পারে, জাল ভোট দিতে না পারে।

বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান প্রার্থী ও এজেন্টদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা শান্তিপূর্ণ এবং সাহসিকতার সাথে এ নির্বাচনে অংশহগ্রহণ করবেন। কেন্দ্রীয় অফিসের সাথে আপনারা সার্বক্ষণিক যোগাযোগ রাখবেন এবং সজাগ দৃষ্টি রাখবেন। এজেন্টদেরও সাহসি হতে হবে। ভোটগ্রহণের আগে দেখে নিবেন ভোটের বাক্স খালি আছে কিনা? আর ভোটগ্রহণ শেষে, ভোট গণণা করে কে কত ভোট পেলো সেটি নিশ্চিত না হয়ে কোনও সাদা কাগজে সই করবেন না। কোনও অবস্থাতেই প্রিসাইডিং অফিসারের সই ছাড়া সই করবেন না।

ভোটের দিন গুলশানের কার্যালয় থেকে বিএনপির পক্ষ থেকে নিয়মিত ব্রিফিং করা হবে জানিয়ে নজরুল বলেন, ‘এখানে বিদেশিদের জন্য ব্যবস্থা করা হয়েছে, অন্যভাবেও আমাদের মিডিয়ার দায়িত্বপ্রাপ্তরা যোগাযোগ রাখবেন, নির্বাচন কমিশনেও আমাদের প্রত্যক্ষ যোগাযোগ থাকবে।’

তিনি বলেন, আমরা আবারও দাবি করছি সেনাবাহিনীকে ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করা ও জনগণের জানমালের নিরাপত্তা ও সুষ্ঠু ভোটের ব্যবস্থা করার দায়িত্ব দেয়া হোক। যাতে ভোটাররা নির্বিঘ্নে ভোট দিতে কেন্দ্রে যেতে পারে।

এদিকে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী এক বিবৃতিতে বলেন, সকল হুমকি-ধামকি, ভয়-ভীতি উপেক্ষা করে দলে-দলে ভোটকেন্দ্রে গিয়ে নিজেদের অধিকার প্রতিষ্ঠা করার দিন ৩০শে ডিসেম্বর। কাঁধে কাঁধ মিলিয়ে নিজেদের সামর্থ্যে আস্থা রেখে ধানের শীষে ভোট দিন। ভোট দিয়ে ভোট কেন্দ্র ত্যাগ করবেন না। ভোটের ফল বুঝে নিয়ে বিজয়ের বেশে তবেই ঘরে ফিরবেন।

জেএইচ

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৪৬০৮ ৯৩৭৫ ৬১০
বিশ্ব ৬০৬৭৩০২ ২৬৮৮১৬৪ ৩৬৭৫৮৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • নির্বাচনের তাজা খবর এর সর্বশেষ
  • নির্বাচনের তাজা খবর এর পাঠক প্রিয়