• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শেষ মুহূর্তে বিএনপির প্রার্থিতা পেলেন বেবী নাজনীন

নীলফামারী প্রতিনিধি

  ২৬ ডিসেম্বর ২০১৮, ০৮:৪৯

নির্বাচনের শেষ মুহূর্তে বিএনপির প্রার্থিতা পেলেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন। নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে বিএনপির প্রার্থী মো. আমজাদ হোসেন সরকারের প্রার্থিতা স্থগিত করায় সেখানে ধানের শীষের চূড়ান্ত মনোনয়ন পেলেন তিনি।

বিএনপির মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, গতকাল মঙ্গলবার দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রিটার্নিং কর্মকর্তা বরাবর এক চিঠিতে বেবী নাজনীনের মনোনয়ন চূড়ান্ত করেন।

চিঠিতে মির্জা ফখরুল রিটার্নিং কর্মকর্তাকে বলেন, মো. আমজাদ হোসেনকে বিএনপি থেকে মনোনীত করা হয়েছিল। কিন্তু আদালত তার প্রার্থিতা স্থগিত করেছেন। বেবী নাজনীনও বিএনপির বৈধ প্রার্থী। তাই তাকে ধানের শীষ প্রতীক বরাদ্দের অনুরোধ করা হলো।

এদিকে বিএনপি সূত্রে জানা গেছে, ধানের শীষ প্রতীকের আরও যেসব প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে সেসব আসনগুলোতেও বিকল্প প্রার্থীদের মনোনয়ন দেওয়ার চেষ্টা করা হচ্ছে।

একইভাবে নওগাঁ-১ আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী দেওয়া হয় সালেক চৌধুরীকে। আইনি জটিলতায় তিনিও সর্বোচ্চ আদালতে হেরে যান। সেখানে বিএনপির আরেক প্রার্থী মোস্তাফিজুর রহমানকে শেষ পর্যন্ত ধানের শীষ প্রতীক দেয়া হয়। আইনি জটিলতায় মানিকগঞ্জ-১ আসনে এস এ কবীর জিন্নাহর পরিবর্তে খোন্দকার আবদুল হামিদ ডাবলু পান ধানের শীষ প্রতীক। উচ্চতর আদালত তার প্রার্থিতা বহাল রেখেছে।

অপরদিকে প্রায় ১৭টি আসনে বিএনপি তথা ধানের শীষ প্রার্থী সংকটে পড়েছে বলে জানিয়েছেন দলটির মুখপাত্র রুহুল কবির রিজভী। তবে এসব আসনে বিকল্প প্রার্থী নিশ্চিত করতে দলের পক্ষ থেকে জোরদার চেষ্টা চালানো হচ্ছে।

পি

মন্তব্য করুন

daraz
  • নির্বাচনের তাজা খবর এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
X
Fresh