• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

দিনভর মাশরাফি’র প্রচারণায় ব্যস্ত সুমি

নড়াইল প্রতিনিধি
|  ২৫ ডিসেম্বর ২০১৮, ১৯:১৭ | আপডেট : ২৫ ডিসেম্বর ২০১৮, ১৯:৫৫
নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি তৃতীয় দিনের মতো বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। মঙ্গলবার লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের দাউদ চেয়ারম্যানের বাড়িতে, একই ইউনিয়নের কালিনগর এবং সর্বশেষ তার বাবার ইউনিয়ন নোয়াগ্রামের ব্রাহ্মণডাঙ্গা গ্রামে উঠান বৈঠকে অংশগ্রহণ করেন। এসব বৈঠকে সুমনা হক সুমি ছাড়াও আওয়ামী লীগ নেতা, স্বেচ্ছাসেবক লীগ নেতা, ইউপি চেয়ারম্যান ও মেম্বার বক্তব্য রাখেন।

whirpool
সর্বশেষ এদিন বিকেলে ব্রাহ্মণডাঙ্গায় উপজেলা আওয়ামী লীগ নেতা ও নোয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম কালুর সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন, সুমনা হক সুমি, লাহুড়িয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা দাউদ হোসেন, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম বাবলু, জেলা আওয়ামী লীগের সদস্য খশরুল আলম পলাশ, সুমির বোন সঞ্চিতা হক রিক্তা, সঞ্জিবা হক রিপা, নূর আলম শিহাবসহ অনেকে।

সুমনা হক সুমি বলেন, মাশরাফি নির্বাচিত হলে নড়াইলকে একটি বাসযোগ্য জেলা হিসেবে গড়ে তুলবে এবং আপনাদের সুখে-দুখে পাশে থাকবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী তার হাতে নৌকা তুলে দিয়ে নড়াইলে পাঠিয়েছেন আপনাদের সেবা করার জন্য। আশা করি তাকে আপনারা বিপুল ভোটে জয়যুক্ত করবেন।

মঙ্গলবার নড়াইল শহরে গণসংযোগের মধ্য দিয়ে মাশরাফি দিনের কর্মসূচি শুরু করেন।  এলাকায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে গণসংযোগ করেন নড়াইল-এর নৌকার মাঝি মাশরাফি বিন মুর্তজা।

এর পর তিনি লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের এড়েন্দা বাজার, ঝিকড়া মোড়, আমাদা স্কুল মাঠ, বয়রা, সরোল বউ বাজার, তালবাড়িয়া বাজার, কুমড়ি বাজার, লুটিয়া বাজার, দিঘলিয়া, মাইগ্রাম, কোটাকোল লঞ্চ ঘাট, পাচুড়িয়া হাট, ঘাঘা লঞ্চ ঘাট, পারমল্লিকপুরসহ লোহাগড়া বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।

তার সঙ্গে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের নেতৃবৃন্দ, মাররাফির ভক্তরাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সুমি ঢাকা থেকে স্বামী মাশরাফির সাথে নড়াইলে এসে গত তিন দিনে বিরামহীনভাবে সদর ও লোহাগড়া উপজেলার ৮টি জায়গায় উঠান বৈঠকে অংশগ্রহণ করেছেন।

আরও পড়ুন :

ওয়াই/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়