• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

একসঙ্গে কেক কাটলেন আওয়ামী লীগ ও বিএনপির দুই প্রার্থী

সিলেট প্রতিনিধি

  ২৫ ডিসেম্বর ২০১৮, ১৭:০৩

খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব বড়দিন উপলক্ষে সিলেট-১ আসনে কেক কাটলেন আওয়ামী লীগ প্রার্থী এ কে আবদুল মোমেন ও বিএনপি প্রার্থী খন্দকার আব্দুল মোক্তাদির।

আজ মঙ্গলবার সিলেট নগরীর নয়াসড়কে ক্যাথলিক ও প্রেসবিটারিয়ান দুই সম্প্রদায়ের বড়দিন উৎসবে দুই প্রার্থী একসঙ্গে দাঁড়িয়ে কেক কাটেন।

এসময় দুই নেতাই পাশাপাশি বসেন এবং খ্রিস্টান ধর্মাবলম্বীদের সাথে কথা বলেন ও বড়দিনের শুভেচ্ছা বিনিময় করেন। আগামী দিনগুলোতেও সিলেটে সম্প্রীতির বন্ধন অটুট রাখার পাশাপাশি সবসময় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন দুই প্রার্থী।

এমন শান্তিপূর্ণ সহাবস্থানের বিষয়ে স্থানীয় স্থানীয় রাজনৈতিক নেতারা জানান, যেকোন নির্বাচনে ঐতিহাসিকভাবেই সিলেটের মানুষ শান্তি ও সম্প্রীতির ঐতিহ্য ধারণ এবং চর্চা করে আসছে। বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রতিদ্বন্দ্বী দলের নেতাকর্মীরা একে-অন্যের সঙ্গে নানা বিষয়ে আলাপ-আলোচনা করে। তবে দলগুলোর মধ্যে কয়েক দশক আগে যতটা আন্তরিকতা ও সৌহার্দ্য ছিল, এখন তা হ্রাস পেয়েছে।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এমকে

মন্তব্য করুন

daraz
  • নির্বাচনের তাজা খবর এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
X
Fresh