• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রতিদ্বন্দ্বীকে কোনোভাবেই শারীরিক ও মানসিক আঘাত না দিতে মাশরাফির অনুরোধ

নড়াইল প্রতিনিধি

  ২৩ ডিসেম্বর ২০১৮, ১২:৪২

নড়াইল ২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নড়াইল আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করেছেন।

আজ রোববার বেলা ১১টার দিকে নড়াইল আইনজীবী সমিতির হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট গোলাম নবীর সভাপতিত্বে বক্তব্য দেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, নড়াইল থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন কুমার চক্রবতী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পরিতোষ কুমার বাগচি প্রমুখ।

এসময় মাশরাফি বিন মুর্তজা বলেন, আমার প্রতিদ্বন্দ্বীকে যেন কোনোভাবেই শারীরিক ও মানসিক আঘাত না পান সেদিকে আইনজীবীরাসহ সকলকে সজাগ থাকার অনুরোধ জানান এবং সকলে আমার প্রতীক নৌকায় ভোট দেবেন।

মাশরাফি বক্তব্যে আরও বলেন, আমিও আপনাদের সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করবো। আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। আমার কোনও ভুলত্রুটি হলে আপনারা আমাকে ক্ষমা করে দিবেন। নড়াইলের মানুষের সেবা করতে চাই। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে সেবা করার সুযোগ করে দিয়েছেন।

গতকাল ২২ ডিসেম্বর নড়াইলে পৌঁছে কয়েকটি পথসভায় গণসংযোগ শেষে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন মাশরাফি। পরে নিজ শহর নড়াইলে দোকানে দোকানে নিজের জন্য ভোট চান তিনি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • নির্বাচনের তাজা খবর এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
সুষ্ঠু ভোট করতে প্রশাসনের উচ্চপদস্থদের সঙ্গে বসবে ইসি
বিএনপির আরও এক নেতা বহিষ্কার
X
Fresh